Main Menu
শিরোনাম
সুনামগঞ্জ সফরে ভারতীয় হাই কমিশনার         বিশ্বনাথে মেছো বাঘ আটক         ছাতকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাথীদের বিদায়ী অনুষ্টান         জৈন্তাপুরে ট্রাক চাপায় শিশু নিহত, অাহত ৫         ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         লাউড় রাজ্যের রাজবাড়িতে প্রত্নতত্ব অধিদপ্তরের উৎখনন         সিলেটে মাজার জিয়ারতে স্পিকার শিরীন শারমিন         সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক         জাফলংয়ে ভারতীয় তীর খেলার বইসহ আটক ২         কমলগঞ্জে চার খাবার হোটেলে জরিমানা         প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি        

দুই বছরেও উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেনি

প্রকাশিত: ৮:২৫:২০,অপরাহ্ন ১৮ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৪৭ বার পঠিত

বিশ্বনাথ প্রতিনিধি : দুই বছর পূর্বে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আগন শাসন গ্রামের মসজিদ সংলগ্ন স্থান থেকে এক অর্ধ গলিত চেহারা বিকৃত অজ্ঞাতনামা প্রাপ্ত বয়স্ক এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। লাশের পাশে হালকা ঘি রংঙ্গের একটি ফুল হাতা শার্ট পাওয়া গিয়েছিল। এ ব্যাপারে বিশ্বনাথ থানায় জিডি করা হয়। যার নং ২১৩। তারিখ ০৬-০৭-২০১৬ইং। জিডি মূলে সুরতহাল প্রস্তত করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়। ময়না তদন্তের রির্পোটের আলোকে পরবর্তীতে বিশ্বনাথ থানায় হত্যা মামলা রুজু করা হয়। যার নং ০১। তারিখ ০২-১০-২০১৬ইং। বর্তমানে মামলাটি সিলেট সিআইডিতে তদন্তাধীন রয়েছে। মামলার তদন্ত করছেন পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাদি।
ভিকটিমের পরিচয় উদঘাটনের জন্য তদন্তকারী অফিসার চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু এখন পর্যন্ত ভিকটিমের পরিচয় উদঘাটন করা সম্ভব হয়নি। তদন্তকারী কর্মকর্তা ধারনা করছেন হত্যাকারীরা ঘটনাস্থলের আশ-পাশের হলেও হতভাগা নিহতের বাড়ি ঘটনাস্থল এলাকার বাইরে। কাজের সুবাধে বা অন্য কোন কারণে ভিকটিম ওই এলাকায় এসেছিল।
উল্লেখিত তারিখের পূর্বে কোন ব্যক্তি ‘নিখোঁজ’ হয়ে অদ্যাবধি ‘নিখোজ’ থাকলে সন্ধানকৃত ব্যক্তির লাশ কিনা যাচাইয়ের জন্য তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাদি’র মোবাইল নম্বরে (০১৭১৪-৫২৪৬৫২) যোগাযোগ করতে বলা হয়েছে।






Related News

Comments are Closed