Main Menu
শিরোনাম
দেশের সকল জেলার মহাসড়ক চার লেন হচ্ছে         কমলগঞ্জে চার প্রতিষ্ঠানকে জরিমানা         কোম্পানীগঞ্জে জমি নিয়ে বিরোধে যুবক খুন         দক্ষিন সুরমায় রিক্সাচালককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ১         গোয়াইনঘাটে বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষে নিহত ১         বিশ্বনাথে বিএনপি নেতা ফয়জুর রহমানের ইন্তেকাল         শমশেরনগরে রেলওয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান         বিশ্বনাথে ৯টি ব্যবসা-প্রতিষ্ঠানে জরিমানা         বালাগঞ্জে ডাকাতি, গৃহকর্তাসহ আহত ৪         কমলগঞ্জে আবেদনের ৫ মিনিটেই বিদ্যুৎ সংযোগ         বাংলাদেশের প্রথম ডিজিটাল সিটি হবে সিলেট: পররাষ্ট্রমন্ত্রী         বিশ্বনাথে ভারতীয় মদসহ আটক ১        

ওসমানীনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

প্রকাশিত: ৭:৫৫:০৩,অপরাহ্ন ১৮ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৬৩ বার পঠিত

ওসমানীনগর প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে বিদ্যুতের লাইন নেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২০ আহত হয়েছেন।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার সাদিপুর ইউপির দক্ষিণ তাজপুর গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, দক্ষিণ তাজপুর গ্রামের আব্দুল আউয়াল, আব্দুল আজিজ, আব্দুল হামিদ, রুমন মিয়া, সৈয়দ জাবিদ আহমদ, নিজাম আহমদ, আশিক উল্লা, জলাল উদ্দিন, দুলাল মিয়া, হেলাল মিয়া, আপ্তাবান বিবি, মাহমুদা বেগম, জালাল মিয়াসহ অজ্ঞাতনামার আরো ৭জন। আহতদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও বালাগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউপির দক্ষিণ তাজপুর গ্রামে সম্প্রতি বিদ্যুতের লাইন গ্রামের হেলাল মিয়া ও দুলাল মিয়ার বাড়ীর পাশ দিয়ে নেওয়া হয়। লাইন নিতে হেলাল মিয়া ও তার পক্ষের লোকজন বিদ্যুতের লাইন স্থাপনে বাঁধা দেয়। গ্রামের পঞ্চায়েতের অনুরোধে শেষ পর্যন্ত তারা বিদ্যুতের লাইন টানার জন্য অনুমতি দিলে লাইন টানা হয়। লাইন টানার পর হেলাল মিয়ার বাড়ীর বিদ্যুত লাইনের পাশের সুপারীসহ বিভিন্ন ফসল আহরণ করতে সমস্যা দেখা দেয়। এ বিষয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে হেলাল মিয়ার বাড়ীতে পঞ্চায়েতসহ সালিশ বৈঠক বসে। বৈঠকের এক পর্যায়ে গ্রামের সালিশ ব্যক্তিত্ব আব্দুল আউয়াল, আব্দুল হামিদ ও আব্দুল আজিজগংদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের উপর হামলা চালায় দুলাল ও হেলাল। ঘটনার পর ক্ষুব্ধ হয়ে পঞ্চায়েতের অন্যরা খবর পেয়ে সকাল ১১টার দিকে হেলাল ও দুলালসহ অন্যদের উপর হামলা চালায়। এতে উভয় পক্ষের দেশীয় অস্ত্রশস্ত্রের আঘাতে অন্তত ২০জন আহত হন। সংঘর্ষের পর স্থানীয়রা আতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। ঘটনার খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেন, বিদ্যুতের লাইন নিয়ে পঞ্চায়েতি বৈঠকে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কেউ এখনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।






Related News

Comments are Closed