Main Menu
শিরোনাম
প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি         সিলেটে পুলিশের ধাওয়া খেয়ে মামলার আসামী নিহত         আইসক্রিমে বিষাক্ত কেমিক্যাল, জরিমানা         জৈন্তাপুরে ইউপি চেয়ারম্যান বরখাস্ত         গোলাপগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার         কমলগঞ্জে তিন ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা         মৌলভীবাজারে তরুণীর মরদেহ উদ্ধার         গোলাপগঞ্জে মাদ্রাসার ভূমি দখলের চেষ্টার অভিযোগ         বড়লেখায় কলেজছাত্র প্রান্ত হত্যায় ফুপাতো ভাই আটক         মাধবপুরে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন         সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে সড়ক দূর্ঘটনায় নিহত ১        

আইয়ুব বাচ্চুর জানাজা জাতীয় ঈদগাহে, দাফন চট্টগ্রামে

প্রকাশিত: ২:৪৮:৪৪,অপরাহ্ন ১৮ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৩৯ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম নামাজে জানাজা আগামীকাল শুক্রবার বাদ জুমা জাতীয় ঈদগাহে অনুষ্ঠিত হবে। পরদিন শনিবার চট্টগ্রামে তার গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

রাজধানীর স্কয়ার হাসপাতালে আইয়ুব বাচ্চুর পরিবারের সঙ্গে কথা বলে এই তথ্য জানান সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু।

জানা গেছে, আইয়ুব বাচ্চুর সন্তানরা দেশের বাইরে আছেন। তারা শুক্রবার দেশে আসবেন। পরদিন বাচ্চুকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোররাতে মস্তিষ্কে রক্তক্ষরণ হয় আইয়ুব বাচ্চুর। সকাল ৯টার দিকে হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্কয়ার হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, আইয়ুব বাচ্চুকে হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন।

এদিকে আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেশের সঙ্গীতাঙ্গনে। তার আকস্মিক মৃত্যুর খবরে সহকর্মীরা মুষড়ে পড়েছেন। তার ভক্ত-অনুরাগীরা কোনোভাবেই মেনে নিতে পারছে না হঠাৎ এই চলে যাওয়াকে। মৃত্যুর খবর পেয়ে অনেকেই ছুটে আসেন স্কয়ার হাসপাতালে।

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিশিষ্টজনেরা গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এবং কিংবদন্তি সংগীতশিল্পীর রুহের মাগফেরাত কামনা করেন।






Related News

Comments are Closed