Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ১৬ দিন ধরে ব্যবসায়ী নিখোঁজ         জৈন্তাপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা         শ্রীমঙ্গলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত         হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত         জগন্নাথপুরে বিএনপি নেতা গ্রেফতার         জৈন্তাপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালক নিহত         অনির্দিষ্টকালের কর্মবিরতিতে সিলেটের মিটার রিডাররা         শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত         ফেঞ্চুগঞ্জে স্কুলছাত্রীর আত্মহত্যা         ছাতকে বিএনপির ৬ নেতাকর্মী গ্রেপ্তার         কানাইঘাটে মামুনের লাশ কবর থেকে উত্তোলন         নবীগঞ্জে ট্রাক-অটোরিরিকশা সংঘর্ষে শিক্ষক নিহত        

এমপি কয়েছের বিরুদ্ধে মানহানি মামলার নথি তলব

প্রকাশিত: ১০:৪২:২৭,অপরাহ্ন ১১ অক্টোবর ২০১৮ | সংবাদটি ১৫ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট-৩ আসনের আওয়ামীলীগ দলীয় এমপি মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েছের বিরুদ্ধে দায়েরকৃত হত্যার হুমকি, মানহানী মামলার খারিজ আদেশের উপর ফৌজধারী রিভিশন মোকদ্দমা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে জেলা ও দায়েরা সিনিয়র জজ সিলেট আদালতে এ মোকদ্দমা দায়ের করা হয়। মামলাটি গ্রহনীয় শুনানি অন্তে: মনজুর করে নিয়ে নিম্ন আদালতের নথি তলব করেছেন বিজ্ঞ আদালত।

সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েছের বিরুদ্ধে গত ৩ অক্টোবর বুধবার হত্যার হুমকি, মানহানী ঘটনার বিচার চেয়ে জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট- ৫ এর বিচারক ফারজানা শাকিলা সুমু চৌধুরীর আদালতে অভিযোগ দায়ের করেন ফেঞ্চুুগঞ্জ ছাত্রলীগের সাবেক সভাপতির মা বৃদ্ধা মনোয়ারা বেগম। পরবর্তীতে গত ৭ অক্টোবর রবিবার আদালত অভিযোগটি খারিজ করে দেন। এই খারিজ আদেশের বিরুদ্ধে বৃহস্পতিার জেলা ও দায়েরা সিনিয়র জজ, সিলেট ড. গোলাম মর্তুজার আদালতে ফৌজধারী রিভিশন মোকদ্দমা (নং ২৪৩/২০১৮) দায়ের করেন বাদিনী।

মামলার আরজিতে মনোয়ারা বেগম উল্লেখ করেন, গত ১৫ সেপ্টেম্বর দুপুরে ফেঞ্চুগঞ্জের পিটাইটিকর উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় তার ছেলে আশফাকুল ইসলাম সাব্বির ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, বর্তমানে যুক্তরাজ্য প্রবাসী ও পরিবার সম্পর্কে এমপি ‘অশালীন ও অকথ্য মন্তব্য’ করেছেন। ওই জনসভায় এমপি তার ছেলেকে ‘হত্যার হুমকি’ দেন। এ কারণে বাদী ও তার পরিবারের মানহানি হয়েছে বলে তিনি তার আরাজিতে দাবি করেন। ওইদিন বিচারক ফারজানা শাকিলা মুমু চৌধুরী বাদী ও তার আইনজীবীর বক্তব্য পর্যালোচনা শেষে আদেশ অপেক্ষমান রাখেন। পরবর্তীতে গত ৭ অক্টোবর রবিবার আদালত অভিযোগটি খারিজ করে দেন।

বাদীনীর আইনজীবি এডভোকেট সৈয়দ মহসিন আহমদ বলেন, নিন্ম আদালতের খারিজ রায়ের ক্রটি তুলে ধরে, সুবিচারের জন্য রিভিশন মোকদ্দমা দায়ের করেছি আমরা। আদালতের সামনে উপস্থাপন করেছি অভিযোগের সুস্পষ্ট প্রমানাদী সহ আলামত। বিষয়টি বিবেচনায় নিয়ে বিজ্ঞ আদালত নিম্ন আদালতের নথি তলব সহ পরবর্তী শুনানীর তারিখ নির্ধারন করেছেন আগামী ১ লা নভেম্বর।






Related News

Comments are Closed