Main Menu
শিরোনাম
বিএনপি প্রার্থীর গাড়িবহর থেকে ১৫ নেতাকর্মী আটক         ড. মোমেনের নির্বাচনী কার্যালয় ও প্রচার গাড়িতে হামলার অভিযোগ         অসুস্থ হয়ে হাসপাতালে ইলিয়াসপত্নী লুনা         কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার         সিলেটে ৩০ প্লাটুন বিজিবি মোতায়েন         সুনামগঞ্জে ১৫ প্লাটুন বিজিবি মোতায়েন         বিশ্বনাথে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা         বিশ্বনাথে গুড়ি গুড়ি বৃষ্টি বাড়িয়েছে শীতের অনুভূতি         দিরাইয়ে আ’লীগের ৩শ’ নেতাকর্মীর বিএনপিতে যোগদান         স্কুলের ফ্লোর ধ্বসে শিক্ষকসহ ২০ শিক্ষার্থী আহত         লোভাছড়া পাথর কোয়ারীতে প্রশাসনের অভিযান         ছাতক ও বড়লেখায় তিন জামায়াত নেতা গ্রেপ্তার        

হবিগঞ্জে ৬ মোটর সাইকেল চোর আটক

প্রকাশিত: ৭:৪৪:৪৪,অপরাহ্ন ১১ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৩৯ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটর সাইকেলসহ চোর সিন্ডিকেটের ৬ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ।

চোরাই মোটর সাইকেল উদ্ধারের জন্য বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৫টি মোটর সাইকেল ও চোর সিন্ডিকেটের ৬ সদস্যকে আটক করা হয়।

আটকৃতরা হলো, চুনারুঘাটের হুয়ারকুল গ্রামের মৃত আব্দুল মমিনের ছেলে মনিরুজ্জামান, শহরতলীর উমেদনগরের আপ্তাব উদ্দিন আহমেদের ছেলে ফয়সল আহমেদ, হবিগঞ্জ সদর উপজেলার মিঠুরচক গ্রামে আব্দুর নুরের ছেলে আব্দুল মালিক সোহেল, শহরতলীর জঙ্গলবহুলার আব্দুল কুদ্দুছের ছেলে উদয় মিয়া, একই এলাকার খেলু মিয়ার ছেলে আক্তার হোসেন, বানিয়াচঙ্গ উপজেলার আনোয়ারপুর গ্রামের কাশেম আলীর ছেলে জাকির মিয়া।

পুলিশ জানায়, আটকৃতরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে মোটর সাইকেল চুরি করে আসছিল। সম্প্রতি সিসি ক্যামেরায় কয়েকজন মোটর সাইকেল চোরকে সনাক্ত করা হয়। এরপর থেকে তাদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ডিবি।

হবিগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইকবাল বাহার এ তথ্য নিশ্চিত করেন।






Related News

Comments are Closed