Main Menu
শিরোনাম
বিএনপি প্রার্থীর গাড়িবহর থেকে ১৫ নেতাকর্মী আটক         ড. মোমেনের নির্বাচনী কার্যালয় ও প্রচার গাড়িতে হামলার অভিযোগ         অসুস্থ হয়ে হাসপাতালে ইলিয়াসপত্নী লুনা         কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার         সিলেটে ৩০ প্লাটুন বিজিবি মোতায়েন         সুনামগঞ্জে ১৫ প্লাটুন বিজিবি মোতায়েন         বিশ্বনাথে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা         বিশ্বনাথে গুড়ি গুড়ি বৃষ্টি বাড়িয়েছে শীতের অনুভূতি         দিরাইয়ে আ’লীগের ৩শ’ নেতাকর্মীর বিএনপিতে যোগদান         স্কুলের ফ্লোর ধ্বসে শিক্ষকসহ ২০ শিক্ষার্থী আহত         লোভাছড়া পাথর কোয়ারীতে প্রশাসনের অভিযান         ছাতক ও বড়লেখায় তিন জামায়াত নেতা গ্রেপ্তার        

প্রধানমন্ত্রীর উদ্যোগে সিলেটের ৫৯২ পরিবার পাচ্ছে বসতঘর

প্রকাশিত: ৬:১২:১৯,অপরাহ্ন ১১ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৪৯ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে সিলেটের ৫৯২টি পরিবার বসতঘর পাবেন বলে জানিয়েছেন সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম। এসব বসতঘর নির্মাণের ব্যয় ১ লক্ষ টাকা করে ধরা হয়েছে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সিলেটে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে জেলা প্রশাসক এই তথ্য জানান।

মতবিনিময়কালে সিলেটের ১৯১তম জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম বলেন– প্রাথমিকভাবে আমরা ৫৯২টি পরিবারকে নির্বাচন করেছি। শীঘ্রই আমরা সংশ্লিষ্ট দপ্তর থেকে ওই অনুদান পেয়ে যাবো। সঠিক ভাবে বসতঘর নির্মাণ যাতে হয় সেদিকে দৃষ্টি রাখতে তিনি সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।
তিনি আরও বলেন – এসব বসতঘর মূলত যাদের জায়গা আছে বসতঘর নেই তাদের প্রদান করা হবে।

জেলা প্রশাসক বলেন, সিলেটের যেকোনো ভালো কাজে নিজেকে উৎসর্গ করে দেবো। সিলেটের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চাই।

সাংবাদিকরা যেকোনো সময় তার সঙ্গে যোগাযোগ করতে পারেন এবং তাদেরকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন নবাগত এই জেলা প্রশাসক।

সাংবাদিকরা যাতে হয়রানির শিকার না হন সেদিকে তাঁর সুদৃষ্টি থাকবে বলেও জানান নবাগত ডিসি।

এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং প্রয়োজনীয় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবেন বলে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু শাফায়াৎ মুহম্মদ শাহেদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার সিংহ, সহকারী কমিশনার উন্মে সালিক রুমাইয়া উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস পুরকায়স্থ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, ইমজার সভাপতি আশরাফুল কবির, এনামুল হক জুবের, এম এ হান্নান, ফারুক আহমদ, মুহিত চৌধুরী, সিরাজুল ইসলাম, এম. আহমদ আলী, সমরেন্দ্র বিশ্বাস, আবু তালেব মুরাদ, কাইয়ুম উল্লাস। এছাড়াও জেলা প্রশাসন ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed