Main Menu
শিরোনাম
বিএনপি প্রার্থীর গাড়িবহর থেকে ১৫ নেতাকর্মী আটক         ড. মোমেনের নির্বাচনী কার্যালয় ও প্রচার গাড়িতে হামলার অভিযোগ         অসুস্থ হয়ে হাসপাতালে ইলিয়াসপত্নী লুনা         কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার         সিলেটে ৩০ প্লাটুন বিজিবি মোতায়েন         সুনামগঞ্জে ১৫ প্লাটুন বিজিবি মোতায়েন         বিশ্বনাথে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা         বিশ্বনাথে গুড়ি গুড়ি বৃষ্টি বাড়িয়েছে শীতের অনুভূতি         দিরাইয়ে আ’লীগের ৩শ’ নেতাকর্মীর বিএনপিতে যোগদান         স্কুলের ফ্লোর ধ্বসে শিক্ষকসহ ২০ শিক্ষার্থী আহত         লোভাছড়া পাথর কোয়ারীতে প্রশাসনের অভিযান         ছাতক ও বড়লেখায় তিন জামায়াত নেতা গ্রেপ্তার        

রাগীব আলী ও ছেলে আব্দুল হাই কারামুক্ত

প্রকাশিত: ৬:২৩:৫৭,অপরাহ্ন ১০ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৩৫ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাই কারাগার থেকে মুক্তি পেয়েছেন। হাইকোর্ট থেকে ৬ মাসের জামিন লাভের পর বুধবার বিকাল ৫টায় সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে তারা মুক্তি লাভ করেন বলে জানান সিলেট কারাগারের সিনিয়র জেল সুপার মো: আব্দুল জলিল।

গত সোমবার রিভিশন পিটিশনের প্রেক্ষিতে হাইকোর্টের বিচারপতি শওকত হোসেইনের একক বেঞ্চ তাদের জামিন মঞ্জুর করেন।

রাগীব আলীর আইনজীবী ব্যারিস্টার আব্দুল হালিম কাফি জানান, রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাই ৬ মাসের জামিন পেয়েছেন। তারাপুর চা বাগান সংক্রান্ত একটি মামলায় তারা কারাগারে ছিলেন। দ্বিতীয় দফায় গত ১২ সেপ্টেম্বর তাদেরকে কারাগারে প্রেরণ করেন আদালত। ২৮ দিন পর বুধবার তারা কারাগার থেকে মুক্তি পেলেন।






Related News

Comments are Closed