Main Menu
শিরোনাম
সুনামগঞ্জ সফরে ভারতীয় হাই কমিশনার         বিশ্বনাথে মেছো বাঘ আটক         ছাতকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাথীদের বিদায়ী অনুষ্টান         জৈন্তাপুরে ট্রাক চাপায় শিশু নিহত, অাহত ৫         ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         লাউড় রাজ্যের রাজবাড়িতে প্রত্নতত্ব অধিদপ্তরের উৎখনন         সিলেটে মাজার জিয়ারতে স্পিকার শিরীন শারমিন         সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক         জাফলংয়ে ভারতীয় তীর খেলার বইসহ আটক ২         কমলগঞ্জে চার খাবার হোটেলে জরিমানা         প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি        

বিশ্বনাথে সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশিত: ৫:৩৩:৩৩,অপরাহ্ন ১০ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৩৪ বার পঠিত

বিশ্বনাথ প্রতিনিধি : দেশের ট্যাবলয়েড পত্রিকা দৈনিক মানবজমিন’র প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক মাহবুবা চৌধুরী ও স্টাফ রিপোর্টার রুদ্র মিজানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছেন বিশ্বনাথ উপজেলায় কর্মরত সাংবাদিকেরা। বুধবার বিকেলে বাসিয়া ব্রীজে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানবজমিনের বিশ্বনাথ প্রতিনিধি আক্তার আহমদ শাহেদ’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন দৈনিক সমকাল, কাজির বাজার ও চ্যানেল এস প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের, দৈনিক উত্তর পূর্ব প্রতিনিধি প্রনঞ্জয় বৈদ্য অপু, দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি তজম্মুল আলী রাজু, দৈনিক কালেরকণ্ঠ ও সিলেট মিরর প্রতিনিধি মোহাম্মদ আলী, শিপন, দৈনিক সিলেট বানী বিশ্বনাথ প্রতিনিধি অসিত রঞ্জন দেব, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি কামাল মুন্না, বাংলাদেশের খবর প্রতিনিধি নবীন সোহেল, দৈনিক ভোরের কাগজ ও শুভ প্রতিদিন প্রতিনিধি আব্বাস হোসেন ইমরান, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক, দৈনিক ইনকিলাব ও সিলেট বানী প্রতিনিধি আবদুস সালাম, দৈনিক সিলেটের দিনকাল প্রতিনিধি পাভেল সামাদ, সময় চিত্র প্রতিনিধি বদরুল ইসলাম মহসিন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সংবাদপত্র ও সাংবাদিকদের উপর হামলা-মামলা চালিয়ে একটি প্রতিক্রিয়াশীল চক্র দেশে মুক্ত মত প্রকাশের স্বাধীনতায় হস্তক্ষেপ করে চলছে। তারা মনে করছে এসব করে সাংবাদিকদের কলমকে থামিয়ে দেবে। আসলে এইসব প্রতিক্রিয়াশীলরা বোকার রাজ্যে বাস করছে। তাদের জেনে রাখা উচিত, এসব করে সৎ এবং নিষ্ঠাবান সাংবাদিকদের কলমকে বন্ধ করা যাবে না। বক্তারা অনতিবিলম্বে জনপ্রিয় ট্যাবলয়েড দৈনিক মানবজমিন পত্রিকার সুযোগ্য প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী এবং পত্রিকাটির প্রকাশক ও প্রতিবেদকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।






Related News

Comments are Closed