Main Menu
শিরোনাম
‘অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে নৌকা মার্কায় ভোট দিন’         সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান         সিকৃবিতে শোকর‌্যালি ও আলোক প্রজ্জ্বলন         ধানের শীষে ভোট দিয়ে দুঃশাসনের জবাব দিন: শফি চৌধুরী         বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি         সিলেট জেলা বিএনপির উপদেষ্টা আব্দুল হান্নানের ইন্তেকাল         দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের শহীদ বুদ্ধিজীবী দিবস পালন         ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিতে এলাকাবাসীর প্রতিক্রিয়া         ৯৯৯-এ কল; মধ্যরাতে অসুস্থ দুই নারীর প্রতি পুলিশের মানবিকতা!         ‘মানুষ লুটপাটকারীদের মিথ্যা আশ্বাসে আর বিভ্রান্ত হবেনা’         বিশ্বনাথে হঠাৎ থেমে গেল নির্বাচনী আমেজ!         সুনামগঞ্জে পরিযায়ী পাখি বিক্রেতাকে ৪ মাসের দন্ড        

বাহরাইনে ভবন ধসে ৪ বাংলাদেশির মৃত্যু

প্রকাশিত: ৫:২০:২৬,অপরাহ্ন ১০ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৩৩ বার পঠিত

প্রবাস ডেস্ক: বাহরাইনের রাজধানী মানামায় একটি ভবন ধসে ৪ বাংলাদেশি মারা গেছে এবং আহত হয়েছে আরও ২৫ জন। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ভবন ধ্বসের পরই উদ্ধার কার্যক্রম শুরু করে ফায়ার সার্ভিস।

এদিকে বাহরাইন পুলিশের বরাত দিয়ে ওয়াশিংটন পোস্ট জানিয়েছে, বাহরাইনে একটি ভবন ধ্বসে ২০ জন আহত হয়।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানায়, গতকাল মঙ্গলবার মানামার পাশে সালমানিয়াতে একটি পুরাতন ভবন ধসে যায়। তিন তলা ওই ভবনে বিদেশি শ্রমিকরা থাকতেন। মধ্যপ্রাচ্যের ছোট দেশ বাহরাইনে এক লাখেরও বেশি বাংলাদেশি শ্রমিক কাজ করে থাকে।

পুলিশ জানিয়েছে, আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক। যে কারণে মৃতের সংখ্যা বাড়তে পারে। ঘটনার পরই আগুন নেভানোর সরঞ্জাম ও অ্যাম্বুলেন্স নিয়ে ঘটনাস্থলে যায় ৬০ জন উদ্ধারকর্মী।






Related News

Comments are Closed