Main Menu
শিরোনাম
বিএনপি প্রার্থীর গাড়িবহর থেকে ১৫ নেতাকর্মী আটক         ড. মোমেনের নির্বাচনী কার্যালয় ও প্রচার গাড়িতে হামলার অভিযোগ         অসুস্থ হয়ে হাসপাতালে ইলিয়াসপত্নী লুনা         কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার         সিলেটে ৩০ প্লাটুন বিজিবি মোতায়েন         সুনামগঞ্জে ১৫ প্লাটুন বিজিবি মোতায়েন         বিশ্বনাথে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা         বিশ্বনাথে গুড়ি গুড়ি বৃষ্টি বাড়িয়েছে শীতের অনুভূতি         দিরাইয়ে আ’লীগের ৩শ’ নেতাকর্মীর বিএনপিতে যোগদান         স্কুলের ফ্লোর ধ্বসে শিক্ষকসহ ২০ শিক্ষার্থী আহত         লোভাছড়া পাথর কোয়ারীতে প্রশাসনের অভিযান         ছাতক ও বড়লেখায় তিন জামায়াত নেতা গ্রেপ্তার        

হবিগঞ্জে কিশোর হত্যায় একজনের মৃত্যুদণ্ড

প্রকাশিত: ৫:১২:১৮,অপরাহ্ন ১০ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৩৫ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে নয় বছর আগে সত্যজিৎ দাশ নামে এক কিশোরকে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দিয়েছে আদালত।

বুধবার হবিগঞ্জের জেলা ও দায়রা জজ মো. আমজাদ হোসেন এ রায় দেন বলে রাষ্ট্রপক্ষের আইনজীবী সিরাজুল হক জানান।

দণ্ডিত অরবিন্দু দাস নবীগঞ্জ উপজেলার চৌকি গ্রামের মনীন্দ্র দাশের ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

মৃত্যুদণ্ড ছাড়াও বিচারক তাকে দশ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন।

এছাড়া অপরাধ প্রমাণিত না হওয়ায় আরও আটজনকে এ মামলা থেকে খালাস দেওয়া হয়েছে। এরা হলেন- চৌকি গ্রামের অক্ষয় দাশের ছেলে অনীল দাশ (৪২) ও সুনীল দাশ (৪৮), একই গ্রামের নৃপেন্দ্র দাশের ছেলে নীরেশ দাশ (২৫), সঞ্জু দাশের ছেলে সুবেন্দ দাশ (২৫), নারায়ণ দাশের ছেলে প্রদীপ দাশ (৪০), নিবারণ দাশের ছেলে নেপাল দাশ (২৮), মনীন্দ্র দাশের স্ত্রী বিপুলা রাণী দাশ (৫৫) ও তার ছেলে মলয় দাশ (৩২)।

মামলার বিবরণে বলা হয়, ২০০৯ সালের ১১ ফেব্রয়ারি রাতে বানিয়াচং উপজেলার চণ্ডীপুর গ্রামের প্রবাসী নকুল দাশের ছেলে সত্যজিৎ দাশ চৌকি গ্রামে কীর্তন দেখতে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

চারদিন পর চণ্ডীপুর গ্রামের শ্মশানের পাশের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সত্যজিৎতের বোন অলিকা রানী দাশ বাদী হয়ে অরবিন্দুসহ নয় জনকে আসামি করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তদন্ত শেষে ওই বছরের ১৩ জুন মার্কুলী পুলিশ ফাঁড়ির এসআই একরামুল হক নয়জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করলে এ মামলার বিচার কাজ শুরু করে আদালত।






Related News

Comments are Closed