Main Menu
শিরোনাম
‘অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে নৌকা মার্কায় ভোট দিন’         সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান         সিকৃবিতে শোকর‌্যালি ও আলোক প্রজ্জ্বলন         ধানের শীষে ভোট দিয়ে দুঃশাসনের জবাব দিন: শফি চৌধুরী         বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি         সিলেট জেলা বিএনপির উপদেষ্টা আব্দুল হান্নানের ইন্তেকাল         দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের শহীদ বুদ্ধিজীবী দিবস পালন         ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিতে এলাকাবাসীর প্রতিক্রিয়া         ৯৯৯-এ কল; মধ্যরাতে অসুস্থ দুই নারীর প্রতি পুলিশের মানবিকতা!         ‘মানুষ লুটপাটকারীদের মিথ্যা আশ্বাসে আর বিভ্রান্ত হবেনা’         বিশ্বনাথে হঠাৎ থেমে গেল নির্বাচনী আমেজ!         সুনামগঞ্জে পরিযায়ী পাখি বিক্রেতাকে ৪ মাসের দন্ড        

গ্রামীণফোন ছাড়ছেন গ্রাহকরা!

প্রকাশিত: ৯:৫৫:৪১,অপরাহ্ন ০৯ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৫৪ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: নম্বর অপরিবর্তিত রেখে অপারেটর পরিবর্তন সেবা তথা মোবাইল নম্বর পোর্টেবিলিটি (এমএনপি) চালুর পর প্রথম পাঁচ দিনে সবেচেয়ে বেশি অপারেটর বদল করেছেন গ্রামীণফোনের গ্রাহকরা। আর অন্য অপারেটর বদলে সবচে বেশি গ্রাহক এসেছেন রবিতে।

মোবাইল নম্বর পোর্টেবিলিটি (এমএনপি) সেবা চালু হয় পহেলা অক্টোবর। মঙ্গলবার (৯ অক্টোবর) টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি প্রকাশিত এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ১ থেকে ৫ অক্টোবর পর্যন্ত অপারেটর বদলের জন্য আবেদন জমা পড়ে ১০ হাজার ১২২টি। এর মধ্যে চার হাজার ১৮১ জন গ্রাহক অপারেটর বদল করতে সক্ষম হয়েছেন। আর কারিগরি ক্রটিসহ অন্যান্য কারণে আবেদন বাতিল হয়েছে পাঁচ হাজার ৮৬২ জনের।

জানা গেছে, গ্রামীণফোনের চার হাজার ৬১৬ জন গ্রাহক অপারেটর বদলের আবেদন করেন। গ্রামীণফোন থেকে সবচেয়ে বেশি গ্রাহক রবিতে যাওয়ার জন্য আবেদন করে। গ্রামীণফোন থেকে বাংলালিংকে আবেদন করেছেন এক হাজার ২৪১ জন। টেলিটকের ৭০৯ জন গ্রাহক অপারেটর বদলের জন্য আবেদন করেন। আরও জানা গেছে, রবির কাছে পাঁচ দিনে আবেদন এসেছে পাঁচ হাজার ৮৯১ জনের। এর মধ্যে সফল হয়েছেন দুই হাজার ৩৪১ জন। আর তিন হাজার ৫৫০ জনের আবেদন বাতিল হয়েছে।






Related News

Comments are Closed