Main Menu
শিরোনাম
বিএনপি প্রার্থীর গাড়িবহর থেকে ১৫ নেতাকর্মী আটক         ড. মোমেনের নির্বাচনী কার্যালয় ও প্রচার গাড়িতে হামলার অভিযোগ         অসুস্থ হয়ে হাসপাতালে ইলিয়াসপত্নী লুনা         কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার         সিলেটে ৩০ প্লাটুন বিজিবি মোতায়েন         সুনামগঞ্জে ১৫ প্লাটুন বিজিবি মোতায়েন         বিশ্বনাথে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা         বিশ্বনাথে গুড়ি গুড়ি বৃষ্টি বাড়িয়েছে শীতের অনুভূতি         দিরাইয়ে আ’লীগের ৩শ’ নেতাকর্মীর বিএনপিতে যোগদান         স্কুলের ফ্লোর ধ্বসে শিক্ষকসহ ২০ শিক্ষার্থী আহত         লোভাছড়া পাথর কোয়ারীতে প্রশাসনের অভিযান         ছাতক ও বড়লেখায় তিন জামায়াত নেতা গ্রেপ্তার        

হবিগঞ্জে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৫:৪৮:১৪,অপরাহ্ন ০৯ অক্টোবর ২০১৮ | সংবাদটি ২৩ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগর এলাকা থেকে অজ্ঞাত এক পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৮টায় দিকে ওই মরদেহ উদ্ধার করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। পরে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার এস আই বিধান জানান, উল্লেখিত সময়ে ওই এলাকায় একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাদের খবর দেন। পরে তারা মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর মর্গে পাঠিয়েছেন।

তিনি আরো জানান, কিভাবে তার মৃত্যু হয়েছে প্রাথমিকভাবে তা বলা যাচ্ছেনা। মরদেহের গায়ে কোন আঘাতের চিহ্নও নেই। ধারণা করা হচ্ছে তার বয়স ৪৫ এর বেশি হবে। ময়নাতদন্তের রিপোর্ট প্রাপ্তির পূর্বে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।

তবে তার পকেটে একটি ডাক্তারি প্রেসক্রিপশন পাওয়া গেছে। প্রেসক্রিপশনে প্যাশেন্টের নাম লেখা রয়েছে ‘নূর হোসেন’। চিকিৎসকের নাম জাহির হোসেন, চেম্বার পুরান বাজার, শায়েস্তাগঞ্জ। প্রেসক্রিপশনে গতকাল সোমবারের (০৮.১০.১৮ইং) তারিখ উল্লেখ রয়েছে। ধারণা করা হচ্ছে নুর হোসেন গতকাল ডাক্তার দেখিয়েছেন। তবে মরদেহটি নূর হোসেনের কি-না বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।






Related News

Comments are Closed