Main Menu
শিরোনাম
ছাতকে অজ্ঞান করে সাংবাদিকের বাসায় চুরি         কমলগঞ্জে কষ্টি পাথরের মূর্তি উদ্ধার         গোলাপগঞ্জে ঘরের ভেতর মাছ চাষ পদ্ধতির উদ্বোধন         শাবির টিলায় শিশু ধর্ষণের চেষ্টা, লম্পট আটক         নবীগঞ্জে ভারতীয় নাসির বিড়িসহ গ্রেফতার ১         শাহ মাদার (র:) মাজারে ওরস ২৬ জানুয়ারী         কুলাউড়ায় অবৈধভাবে পাহাড় কাটায় জরিমানা         সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজে ছাত্রলীগের হামলা, আহত ৪         জকিগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থী হবেন যারা         সিলেট সিক্সার্সের খেলা দেখতে মাঠে মুহিত         সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন         প্রতীকের আত্মহত্যা: পরিবারকে দুষলেন শাবি ভিসি        

বুলগেরিয়ায় নারী সাংবাদিককে ধর্ষণের পর হত্যা

প্রকাশিত: ১২:৫৫:০০,অপরাহ্ন ০৮ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৫১ বার পঠিত

মিডিয়া ডেস্ক: বুলগেরিয়ার রুশ শহরে একজন অনুসন্ধানী নারী সাংবাদিককে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ৩০ বছর বয়সী ভিক্টোরিয়া মারিনোভা নামের এই সাংবাদিকের লাশটি ৬ অক্টোবর শনিবার শহরের একটি পার্ক থেকে উদ্ধার করা হয়েছে বলে শহরের প্রাদেশিক প্রসিকিউটর নিশ্চিত করেছেন। খরব আলজাজিরা।

রুশের আঞ্চলিক প্রসিকিউটর জর্জি জিওর্জিভ জানান, এখনও তার মোবাইল ফোন, গাড়ির চাবি, চশমা এবং পোশাকের একটি অংশ খুঁজে পাওয়া যায়নি। তিনি জানান, মাথায় আঘাত ও শ্বাসরোধের কারণে মারা গেছেন ভিক্টোরিয়া মারিনোভা। পরে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী ম্লাদের মারিনভ নিশ্চিত করেন হত্যার আগে ধর্ষণের শিকার হয়েছিলেন এই সাংবাদিক।

তদন্তকারীরা তার ব্যক্তিগত এবং পেশার সঙ্গে সম্পর্কিত যাবতীয় বিষয় খতিয়ে দেখছেন। এছাড়া নিহতের শরীর থেকে ডিএনএ নমুনা সংগ্রহ করে প্রস্তুত করা হচ্ছে।

মারিনোভা স্থানীয় টিভিএন নামের একটি টেলিভিশন চ্যানেলের অনুসন্ধানী সাংবাদিক হিসেবে কর্মরত ছিলেন।






Related News

Comments are Closed