Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ১৬ দিন ধরে ব্যবসায়ী নিখোঁজ         জৈন্তাপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা         শ্রীমঙ্গলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত         হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত         জগন্নাথপুরে বিএনপি নেতা গ্রেফতার         জৈন্তাপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালক নিহত         অনির্দিষ্টকালের কর্মবিরতিতে সিলেটের মিটার রিডাররা         শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত         ফেঞ্চুগঞ্জে স্কুলছাত্রীর আত্মহত্যা         ছাতকে বিএনপির ৬ নেতাকর্মী গ্রেপ্তার         কানাইঘাটে মামুনের লাশ কবর থেকে উত্তোলন         নবীগঞ্জে ট্রাক-অটোরিরিকশা সংঘর্ষে শিক্ষক নিহত        

নেপালকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েরা

প্রকাশিত: ১০:১২:৩৪,অপরাহ্ন ০৭ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৯ বার পঠিত

স্পোর্টস ডেস্ক: সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ দল।

রোববার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭টায় ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি শুরু হয়।

এদিন শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলে বাংলাদেশ নারী ফুটবল দল। একাধিকবার সুযোগ পেয়েও প্রথমার্ধে গোল দিতে ব্যর্থ হন কোচ গোলাম রব্বানী ছোটনের শীষ্যরা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের দেখা পায় বাংলাদেশ। খেলার ৪৮ মিনিটে গোল করে এগিয়ে যায় বাংলাদেশ নারী ফুটবল দল। এরপর আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানে এগিয়ে থেকে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে বাংলাদেশ।

এর আগে গ্রুপপর্বের খেলায় নেপালকে ২-১ গোলে হারিয়েছিল বাংলাদেশ। সেমিফাইনালে ভুটানকে ৪-০ গোলে হারিয়ে ফাইনালে উঠে যায় বাংলাদেশ দল।

গত শুক্রবার সেমিফাইনালে ভারতকে টাইব্রেকারে ৩-১ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে নেপাল। সেদিন ভারতের বিপক্ষে নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র ছিল।






Related News

Comments are Closed