Main Menu
শিরোনাম
বিএনপি প্রার্থীর গাড়িবহর থেকে ১৫ নেতাকর্মী আটক         ড. মোমেনের নির্বাচনী কার্যালয় ও প্রচার গাড়িতে হামলার অভিযোগ         অসুস্থ হয়ে হাসপাতালে ইলিয়াসপত্নী লুনা         কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার         সিলেটে ৩০ প্লাটুন বিজিবি মোতায়েন         সুনামগঞ্জে ১৫ প্লাটুন বিজিবি মোতায়েন         বিশ্বনাথে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা         বিশ্বনাথে গুড়ি গুড়ি বৃষ্টি বাড়িয়েছে শীতের অনুভূতি         দিরাইয়ে আ’লীগের ৩শ’ নেতাকর্মীর বিএনপিতে যোগদান         স্কুলের ফ্লোর ধ্বসে শিক্ষকসহ ২০ শিক্ষার্থী আহত         লোভাছড়া পাথর কোয়ারীতে প্রশাসনের অভিযান         ছাতক ও বড়লেখায় তিন জামায়াত নেতা গ্রেপ্তার        

ভুটানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা

প্রকাশিত: ১০:৩২:৩৯,অপরাহ্ন ০৫ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৩০ বার পঠিত

স্পোর্টস ডেস্ক: স্বাগতিক ভুটানকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে সাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। শুক্রবার (৫ অক্টোবর) ভুটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে সেমিফাইনালে এ জয় পায় বাংলাদেশের মেয়েরা।

ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল। আগামী রবিবার নেপালের বিরুদ্ধে খেলবে বাংলাদেশ। দিনের প্রথম সেমিফাইনালে ভারতকে টাইব্রেকারে ৩-১ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে হিমালয়ের দেশটি।

নির্ধারিত ও অতিরিক্ত সময়ের খেলা ১-১ গোলে শেষ হলে টাইব্রেকারে নিষ্পত্তি হয় প্রথম সেমিফাইনাল। নেপালের গোলরক্ষক অঞ্জনা মাগার টাইব্রেকারে ভারতের তিনটি কিক রুখে দেয়ার পাশাপাশি নিজে একটি গোল করে দলের স্মরণীয় জয়ে বড় ভূমিকা রাখেন।

অন্যদিকে, ভুটানের বিরুদ্ধে দ্বিতীয় মিনিটে সানজিদার দুর্দান্ত গোলে এগিয়ে গেলেও বাংলাদেশ প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর তিন মিনিটের মধ্যেই ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশ। গোল করেন অধিনায়ক মিসরাত জাহান মৌসুমী। ৬০ মিনিটে কৃষ্ণা রানী সরকারের গোল বাংলাদেশকে এগিয়ে দেয় ৩-০ গোলে। ৮৬ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান ৪-০ করেন শামসুন্নাহার।

 






Related News

Comments are Closed