Main Menu
শিরোনাম
কুলাউড়ায় পেট্রোলের গোডাউনে আগুন, ৭ লাখ টাকার ক্ষতি         সিলেট পল্লী বিদ্যুৎ’র মিটার রিডাররা কর্মবিরতিতে         বিশ্বনাথে শিশু অপহরণের চেষ্ঠা, আটক ১         সুনামগঞ্জ-১ আসনে কোন্দলে আ’লীগ, বিএনপিতে প্রার্থীজট         শারদীয় দুর্গোৎসব শুরু আজ         বিশ্বনাথে পরিবহন শ্রমিক-জাপার মধ্যে উত্তেজনা         কানাইঘাটে খাসিয়ার গুলিতে নিহত মামুনের দাফন সম্পন্ন         ঘাতক শফিকের ফাঁসি চায় স্কুলছাত্রী রুমির পরিবার         বালাগঞ্জে যুবদল নেতা গ্রেফতার         শশুরবাড়িতে গায়ে আগুন লাগিয়ে জামাতার আত্নহত্যা         বিশ্বনাথে এমপি এহিয়ার বিরুদ্ধে ঝাড়ু মিছিল         কানাইঘাটে ভারতীয় খাসিয়াদের গুলিতে বাংলাদেশী যুবক নিহত        

জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলার আসামী আতিকুর রহমানের জামিন

প্রকাশিত: ৯:২৭:০৮,অপরাহ্ন ০৪ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৩ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক বিশিষ্ট লেখক, শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলার আসামী ফয়জুল হাসানের পিতা হাফিজ মাওলানা আতিকুর রহমানের জামিন মঞ্জুর করা হয়েছে।
সিলেটের অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক মমিনুর নেসা বৃহস্পতিবার জামিন শুনানি শেষে হাফিজ আতিকুর রহমানের জামিন মঞ্জুর করেন। এ মামলায় এ নিয়ে ফয়জুরের পিতা ও মাতার জামিন হয়েছে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) ফেস্টিভ্যালের সমাপনী অনুষ্ঠানে গত ৩ মার্চ বিকেলে ড. জাফর ইকবালকে হত্যাচেষ্টায় ছুরিকাঘাত করেন ফয়জুল হাসান। পরে ড.জাফর ইকবালকে তাৎক্ষণিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে এয়ার অ্যাম্বুলেন্সে করে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়। সেখানে চিকিৎসা শেষে ১৪ মার্চ তিনি সিলেটে ফেরেন।

এ ঘটনায় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার মো. ইশফাকুল হোসেন বাদী হয়ে জালালাবাদ থানায় একটি মামলা করেন। এ মামলায় ফয়জুল হাসানসহ তার বন্ধু, পিতা মাতা ও মামাকে গ্রেফতার করে পুলিশ। গত ১৯ আগস্ট আদালত তার মাতা মিনারা বেগমকে জামিন দেন বলে আসামী পক্ষের আইনজীবী তোফায়েল আহমদ শামীম জানিয়েছেন।

মামলা পরিচালনা করেন রাষ্ট্রপক্ষে এডিশনাল পিপি এডভোকেট মাসুক আহমদ এবং আসামী পক্ষে এডভোকেট তোফায়েল আহমদ শামীম, এডভোকেট বাবুল মিয়া ও এডভোকেট মুতাহির আলী।






Related News

Comments are Closed