Main Menu
শিরোনাম
‘অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে নৌকা মার্কায় ভোট দিন’         সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান         সিকৃবিতে শোকর‌্যালি ও আলোক প্রজ্জ্বলন         ধানের শীষে ভোট দিয়ে দুঃশাসনের জবাব দিন: শফি চৌধুরী         বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি         সিলেট জেলা বিএনপির উপদেষ্টা আব্দুল হান্নানের ইন্তেকাল         দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের শহীদ বুদ্ধিজীবী দিবস পালন         ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিতে এলাকাবাসীর প্রতিক্রিয়া         ৯৯৯-এ কল; মধ্যরাতে অসুস্থ দুই নারীর প্রতি পুলিশের মানবিকতা!         ‘মানুষ লুটপাটকারীদের মিথ্যা আশ্বাসে আর বিভ্রান্ত হবেনা’         বিশ্বনাথে হঠাৎ থেমে গেল নির্বাচনী আমেজ!         সুনামগঞ্জে পরিযায়ী পাখি বিক্রেতাকে ৪ মাসের দন্ড        

জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলার আসামী আতিকুর রহমানের জামিন

প্রকাশিত: ৯:২৭:০৮,অপরাহ্ন ০৪ অক্টোবর ২০১৮ | সংবাদটি ২৩ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক বিশিষ্ট লেখক, শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলার আসামী ফয়জুল হাসানের পিতা হাফিজ মাওলানা আতিকুর রহমানের জামিন মঞ্জুর করা হয়েছে।
সিলেটের অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক মমিনুর নেসা বৃহস্পতিবার জামিন শুনানি শেষে হাফিজ আতিকুর রহমানের জামিন মঞ্জুর করেন। এ মামলায় এ নিয়ে ফয়জুরের পিতা ও মাতার জামিন হয়েছে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) ফেস্টিভ্যালের সমাপনী অনুষ্ঠানে গত ৩ মার্চ বিকেলে ড. জাফর ইকবালকে হত্যাচেষ্টায় ছুরিকাঘাত করেন ফয়জুল হাসান। পরে ড.জাফর ইকবালকে তাৎক্ষণিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে এয়ার অ্যাম্বুলেন্সে করে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়। সেখানে চিকিৎসা শেষে ১৪ মার্চ তিনি সিলেটে ফেরেন।

এ ঘটনায় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার মো. ইশফাকুল হোসেন বাদী হয়ে জালালাবাদ থানায় একটি মামলা করেন। এ মামলায় ফয়জুল হাসানসহ তার বন্ধু, পিতা মাতা ও মামাকে গ্রেফতার করে পুলিশ। গত ১৯ আগস্ট আদালত তার মাতা মিনারা বেগমকে জামিন দেন বলে আসামী পক্ষের আইনজীবী তোফায়েল আহমদ শামীম জানিয়েছেন।

মামলা পরিচালনা করেন রাষ্ট্রপক্ষে এডিশনাল পিপি এডভোকেট মাসুক আহমদ এবং আসামী পক্ষে এডভোকেট তোফায়েল আহমদ শামীম, এডভোকেট বাবুল মিয়া ও এডভোকেট মুতাহির আলী।






Related News

Comments are Closed