Main Menu

ওসমানী হাসপাতাল থেকে শিশু অপহৃত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১১ মাস বয়সী এক শিশু অপহৃত হয়েছে। গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালের নতুন বিল্ডিংয়ের দু’তলার বহির্বিভাগে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা হয়েছে।

মামলার বিবরণীতে জানা গেছে, দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের নৈইখাই গ্রামের আলী হোসেনের স্ত্রী সুমি বেগম গত বৃহস্পতিবার ডাক্তার দেখাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান। এ সময় তার সাথে ১১ মাস বয়সী শিশু কন্যা মাইশা আক্তারসহ তার বোন ও এক আত্মীয় ছিলেন। দু’তলায় বহির্বিভাগের লাইনে দাঁড়িয়ে ডাক্তার দেখানোর সময় তার শিশু কন্যা কান্নাকাটি শুরু করে। এ সময় অনুমান ৩০ বছর বয়সী অজ্ঞাতনামা এক মহিলা মাইশাকে কোলে নিতে চায়। এতে শিশুটি অনীহা প্রকাশ করে। এক পর্যায়ে তার বোন ও আত্মীয় নীচ তলায় ডাক্তার দেখাতে চলে যান। এ সময় সরল বিশ্বাসে সুমি বেগম তার মেয়েকে অজ্ঞাতনামা মহিলার কোলে দিয়ে তিনিও ডাক্তারের চেম্বারে প্রবেশ করেন। ডাক্তার দেখানোর পর চেম্বার থেকে বেরিয়ে তিনি শিশুসহ মহিলাকে আর খুঁজে পাননি।

এ ব্যাপারে শিশুর মা সুমি বেগম বাদী হয়ে এদিনই কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। কতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিয়া মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। কোতোয়ালী থানার এস আই বাবুল মিয়াকে মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) নিয়োগ করা হয়েছে।






Related News

Comments are Closed