Main Menu
শিরোনাম
কুলাউড়ায় পেট্রোলের গোডাউনে আগুন, ৭ লাখ টাকার ক্ষতি         সিলেট পল্লী বিদ্যুৎ’র মিটার রিডাররা কর্মবিরতিতে         বিশ্বনাথে শিশু অপহরণের চেষ্ঠা, আটক ১         সুনামগঞ্জ-১ আসনে কোন্দলে আ’লীগ, বিএনপিতে প্রার্থীজট         শারদীয় দুর্গোৎসব শুরু আজ         বিশ্বনাথে পরিবহন শ্রমিক-জাপার মধ্যে উত্তেজনা         কানাইঘাটে খাসিয়ার গুলিতে নিহত মামুনের দাফন সম্পন্ন         ঘাতক শফিকের ফাঁসি চায় স্কুলছাত্রী রুমির পরিবার         বালাগঞ্জে যুবদল নেতা গ্রেফতার         শশুরবাড়িতে গায়ে আগুন লাগিয়ে জামাতার আত্নহত্যা         বিশ্বনাথে এমপি এহিয়ার বিরুদ্ধে ঝাড়ু মিছিল         কানাইঘাটে ভারতীয় খাসিয়াদের গুলিতে বাংলাদেশী যুবক নিহত        

হ্যাকারদের কবলে ৫ কোটি ফেসবুক অ্যাকাউন্ট

প্রকাশিত: ২:২০:২৮,অপরাহ্ন ২৯ সেপ্টেম্বর ২০১৮ | সংবাদটি ১৪ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: ফেসবুক ব্যবহারকারীদের মধ্যে ৫ কোটি অ্যাকাউন্ট হ্যাকারদের কবলে চলে গেছে বলে সম্প্রতি একটি সমীক্ষার মাধ্যমে এই তথ্য জানতে পেরেছে ফেসবুক কর্তৃপক্ষ।

কর্তৃপক্ষ জানিয়েছে, বিষয়টি সামনে এসেছে গত ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার। বিষয়টির গুরুত্ব বুঝে ফেসবুকের পক্ষে এ নিয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়। দ্রুত সমস্যা সমাধানের জন্য তদন্তও শুরু করা হয়।

যেসব অ্যাকাউন্ট নিরাপত্তা ঝুঁকিতে রয়েছে সেসব অ্যাকাউন্টধারীকে শুক্রবার পুনরায় লগ ইন করতে বলেছে ফেসবুক।

ফেসবুক প্রোডাক্ট ম্যানেজমেন্টের ভাইস-প্রেসিডেন্ট গে রোজেন বলেন, ত্রুটি সংশোধন করে ক্ষতিগ্রস্ত অ্যাকাউন্টগুলো পুনরায় সেট করা হয়েছে। এছাড়া আরও ৪ কোটি অ্যাকাউন্টকে সাবধান করা হয়েছে।

পাঁচ কোটি অ্যাকাউন্ট ক্ষতিগ্রস্ত হওয়ার এ খবর প্রকাশিত হওয়ার পর আতঙ্ক ছড়িয়ে পড়ে ব্যবহারকারীদের মাঝে। অনেকেই এ নিয়ে স্ট্যাটাস দেন। এ ঘটনার প্রভাব পড়ে ফেসবুকের ব্যবসাতেও ৷ হু হু করে নামতে শুরু করে ফেসবুকের শেয়ারের দাম।






Related News

Comments are Closed