Main Menu

ছাতকে পর্ণোগ্রাফী ব্যবসার অপরাধে গ্রেফতার ১৫

ছাতক (সুনামগঞ্জ) সংবাদদাতাঃ ছাতকে কম্পিউটারে রিংটোন ব্যবসার আড়ালে পর্ণোগ্রাফী আপলোড-ডাউনলোড ও মেমরী কার্ডের মাধ্যমে সরবরাহ করার অপরাধে ব্যবহৃত কম্পিউটারসহ জড়িত ১৫জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৯ সেপ্টেম্বর) দিনব্যাপী ছাতক শহরসহ উপজেলার বিভিন্ন হাট-বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ অভিযান চালিয়ে ছাতক শহর, গোবিন্দগঞ্জ ও জাউৃয়াবাজার থেকে পর্ণোগ্রাফী আপলোড-ডাউনলোড ও মেমরী কার্ডের মাধ্যমে সরবরাহ করার অপরাধে রনজিত রবি দাস (২০), তোফায়েল আহমদ(১৯), আমির হামজা(২০), জুনেদ আহমদ(২৪), ওলিউর রহমান(৩০), আফজাল আহমদ(২০), নুর উদ্দিন(২৫), বাদশা মিয়া(২২), রিপন মিয়া(২০), আনোয়ার হোসেন(২০), আবির সরকার(২২), আফজাল হোসেন(১৯), তারেক আহমদ(২২), আরমান হোসেন(২০) ও এলিম আহমদ(২০) গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয়দের অভিযোগ কম্পিউটারে রিংটোন ব্যবসার আড়ালে তারা নীল ছবি বিক্রি করে আসছে দীর্ঘদিন ধরে। উঠতি বয়সের যুবক-যুবতী ও স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা নীল ছবি মোবাইলের মেমোরী কার্ডে লোড নিতো এসব কম্পিউটার ব্যবসায়ীদের কাছ থেকে। ফলে নৈতিক অবক্ষয়ের পাশাপাশি যুব সমাজ বিপথগামী হয়ে পড়ছিল বলে স্থানীয়দের অভিযোগ।

বুধবার রাতে ছাতক সার্কেলের সিনিয়র এএসপি দুলন মিয়া ছাতক থানায় এক প্রেস ব্রিফিংকালে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।

Share





Related News

Comments are Closed