Main Menu
শিরোনাম
বিএনপি প্রার্থীর গাড়িবহর থেকে ১৫ নেতাকর্মী আটক         ড. মোমেনের নির্বাচনী কার্যালয় ও প্রচার গাড়িতে হামলার অভিযোগ         অসুস্থ হয়ে হাসপাতালে ইলিয়াসপত্নী লুনা         কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার         সিলেটে ৩০ প্লাটুন বিজিবি মোতায়েন         সুনামগঞ্জে ১৫ প্লাটুন বিজিবি মোতায়েন         বিশ্বনাথে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা         বিশ্বনাথে গুড়ি গুড়ি বৃষ্টি বাড়িয়েছে শীতের অনুভূতি         দিরাইয়ে আ’লীগের ৩শ’ নেতাকর্মীর বিএনপিতে যোগদান         স্কুলের ফ্লোর ধ্বসে শিক্ষকসহ ২০ শিক্ষার্থী আহত         লোভাছড়া পাথর কোয়ারীতে প্রশাসনের অভিযান         ছাতক ও বড়লেখায় তিন জামায়াত নেতা গ্রেপ্তার        

লিবিয়ায় বসবাসরত বাংলাদেশীদের জন্য কন্ট্রোলরুম চালু

প্রকাশিত: ১১:৫২:৪৫,অপরাহ্ন ১৬ সেপ্টেম্বর ২০১৮ | সংবাদটি ১২৬ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক : লিবিয়ার রাজধানী ত্রিপোলীস্থ বাংলাদেশ দূতাবাস সেখানকার বিদ্যমান পরিস্থিতিতে বাংলাদেশী কর্মীদের সহায়তার জন্য সার্বক্ষণিক কন্ট্রোলরুম চালু করেছে।
আজ রোববার পররাষ্ট্র মন্ত্রণালয়ের বহিঃপ্রচার অনুবিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
এতে বলা হয়, গত ২৭ আগস্ট ২০১৮ তারিখে লিবিয়ার রাজধানী ত্রিপোলীতে আকস্মিক সংঘর্ষ ছড়িয়ে পড়েছে এবং এ প্রেক্ষিতে রাষ্ট্রীয়ভাবে সতর্কতা জারী করা হয়েছে। চলমান এই ঘটনায় বাংলাদেশ দূতাবাস বাংলাদেশী অভিবাসীদের নিরাপত্তার বিষয়ে সচেষ্ট রয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ইতোমধ্যে দূতাবাসের ফেইসবুক পেইজে সকল বাংলাদেশী প্রবাসীর দৃষ্টি আকর্ষণ করে সতর্কতামূলক একটি বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে।
বিদ্যমান পরিস্থিতিতে যেকোন সময়ে বাংলাদেশী কর্মীদের সহায়তাকল্পে লিবিয়াস্থ বাংলাদেশ দূতাবাস সার্বক্ষণিক কন্ট্রোল রুম খুলেছে। কন্ট্রোল রুমের নম্বর সমূহ হলো :

ফোন ও ই-মেইল
০০২১৮৯১৩৭৭৬৯১৪
০০২১৮৯১৬৯৯৪২০৭
০০২১৮৯২৬২৯৯২৭০

lybialw@yahoo.com
bdtripoli@yahoo.com
ashraful_tax@yahoo.com






Related News

Comments are Closed