Main Menu
শিরোনাম
কুলাউড়ায় পেট্রোলের গোডাউনে আগুন, ৭ লাখ টাকার ক্ষতি         সিলেট পল্লী বিদ্যুৎ’র মিটার রিডাররা কর্মবিরতিতে         বিশ্বনাথে শিশু অপহরণের চেষ্ঠা, আটক ১         সুনামগঞ্জ-১ আসনে কোন্দলে আ’লীগ, বিএনপিতে প্রার্থীজট         শারদীয় দুর্গোৎসব শুরু আজ         বিশ্বনাথে পরিবহন শ্রমিক-জাপার মধ্যে উত্তেজনা         কানাইঘাটে খাসিয়ার গুলিতে নিহত মামুনের দাফন সম্পন্ন         ঘাতক শফিকের ফাঁসি চায় স্কুলছাত্রী রুমির পরিবার         বালাগঞ্জে যুবদল নেতা গ্রেফতার         শশুরবাড়িতে গায়ে আগুন লাগিয়ে জামাতার আত্নহত্যা         বিশ্বনাথে এমপি এহিয়ার বিরুদ্ধে ঝাড়ু মিছিল         কানাইঘাটে ভারতীয় খাসিয়াদের গুলিতে বাংলাদেশী যুবক নিহত        

সিলেটে বিনিয়োগকারীদের জন্য হেল্পডেস্ক খুলবে হাবিব ব্যাংক

প্রকাশিত: ১০:২৪:৪৯,অপরাহ্ন ১৬ সেপ্টেম্বর ২০১৮ | সংবাদটি ৫৬ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট হাই-টেক পার্কের বিনিয়োগকারীদের জন্য হেল্প ডেস্ক খুলবে হাবিব ব্যাংক। রোববার বিকেলে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ে এসব কথা জানান ব্যাংকের রিজিওনাল জেনারেল ম্যানেজার আরসালান আহমেদ।

তিনি আরো বলেন, ‘হাবিব ব্যাংক বিশ্বের ২৩টি দেশে প্রায় ১৭০০টি শাখার মাধ্যমে কার্যক্রম পরিচালনা করে থাকে। বাংলাদেশে হাবিব ব্যাংকের ৭টি শাখা রয়েছে। এ শাখাগুলি বাংলাদেশের ব্যবসা-বাণিজ্য বিশেষ করে আমদানী-রপ্তানী খাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।’

তিনি বলেন, ‘হাবিব ব্যাংকের রেইট অব ইন্টারেস্ট অন্যান্য ব্যাংকের তুলনায় অনেক কম এবং সেবার মান বিশ্বমানের। তিনি বিনিয়োগের ক্ষেত্রে সিলেট-কে অত্যন্ত সম্ভাবনাময় স্থান উল্লেখ করে বলেন, আমরা সিলেটে কার্যক্রম বৃদ্ধির পরিকল্পনা গ্রহণ করেছি।’

তিনি চেম্বার সভাপতির প্রস্তাবের প্রেক্ষিতে সিলেটে নির্মিত চা নিলাম কেন্দ্র ও হাই-টেক পার্কে বিনিয়োগে আগ্রহীদের জন্য হাবিব ব্যাংক, সিলেট শাখায় একটি হেল্প ডেস্ক স্থাপনের আশ্বাস প্রদান করেন। এছাড়াও তিনি সিলেটের বিনিয়োগকারীদেরকে হাবিব ব্যাংকে ওয়ানস্টপ সার্ভিস প্রদান করা হবে বলে জানান।

সভাপতির বক্তব্যে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সিলেটের ব্যবসা-বাণিজ্য, শিল্প ও পর্যটন খাতের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের মধ্যে সিলেট অত্যন্ত সম্ভাবনাময় একটি অঞ্চল। তিনি সিলেট হাই-টেক পার্কে বিনিয়োগে ক্ষেত্রে বিনিয়োগকারীদের সহজশর্তে ঋণ প্রদানের আহবান জানান। তিনি সিলেটে শিল্পায়ন এবং হাবিব ব্যাংকের সাথে সিলেটের ব্যবসায়ীদের সম্পর্ক জোরদার করতে সম্ভাবনাময় শিল্পের প্রজেক্ট প্রোফাইল তৈরী করে তা বিনিয়োগকারীদের সরবরাহের অনুরোধ জানান।

তিনি আরো জানান, আগামী ৩০ সেপ্টেম্বর লন্ডনে সিলেট হাই-টেক পার্কে বিনিয়োগে প্রবাসীদের উৎসাহিতকরণের লক্ষ্যে একটি সেমিনার অনুষ্ঠিত হবে। তিনি উক্ত সেমিনারে হাবিব ব্যাংকের লন্ডন শাখার প্রতিনিধিদের উপস্থিত থেকে বিনিয়োগকারীদের সাথে যোগাযোগ স্থাপনের আহবান জানান।

সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন হাবিব ব্যাংকের হেড অব রিটেল এন্ড ক্যাশ ম্যানেজমেন্ট মোহাম্মদ সাদ উল্লাহ্, ডেপুটি জেনারেল ম্যানেজার ও হেড অব কর্পোরেট ব্যাংকিং সৈয়দ মোহাম্মদ আলী শাকুর, সিলেট শাখার ম্যানেজার মোঃ মুজাহিদুল ইসলাম ভূঁইয়া, ম্যানেজার অপারেশন মোঃ সিদ্দিকুর রহমান, সিলেট চেম্বারের সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, পরিচালক জিয়াউল হক, মোঃ সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, মুকির হোসেন চৌধুরী, আব্দুর রহমান, সদস্য মোঃ আজিজুর রহমান আজাদ প্রমুখ।






Related News

Comments are Closed