সর্বশেষ
কমলগঞ্জে চা-বাগানে মস্তকবিহীন নারীর লাশ         হবিগঞ্জে প্রবাসীর স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার         ওসমানীনগরে বাসচাপায় ২ বিদ্যুৎ শ্রমিক নিহত         মাধবপুরে ট্রেনে কাটা অজ্ঞাত নারীর লাশ উদ্ধার         ফেঞ্চুগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু         তাহিরপুরে কম্পিউটারসহ ৩ পর্ন ব্যবসায়ী গ্রেফতার         তাহিরপুরে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন         নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার         বালাগঞ্জে বিল থেকে মৎস্য শিকারীর মৃতদেহ উদ্ধার         বিশ্বনাথে একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধের ঘটনায় মামলা         ছাতকে পর্ণোগ্রাফী ব্যবসার অপরাধে গ্রেফতার ১৫         দোয়ারায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু        

বজ্রপাতে গ্যাসের রাইজার থেকে ৪টি ঘরে আগুন

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ৮:৫০:১৬,অপরাহ্ন ১৪ সেপ্টেম্বর ২০১৮ | সংবাদটি ৫৮ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ শহরের পশ্চিম তেঘরিয়া আবাসিক এলাকায় বজ্রপাতে গ্যাসের রাইজারের আগুন থেকে ৪টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ফলে দিশেহারা হয়ে পড়েছে পরিবারগুলো। অসহায় পরিবার গুলোকে শুক্রবার বিকালে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে ৩০ কেজি করে চাল, ১০ কেজি শুকনা খাবার এবং নগদ ৫ হাজার টাকা করে ৪টি পরিবারের হাতে তুলে দিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নুরুজ্জামান ও সদর উপজেলা নিবার্হী অফিসার প্রদীপ সিংহ।
আর্থিক সহায়তা দেওয়ার সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুরুজ্জামান বলেন, যারা ক্ষতিগ্রস্থ হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা সহমর্ম্মিতা জানাচ্ছি এবং ৪টি পরিবারের হাতে আমরা চাল, শুকনা খাবার সহ নগদ ৫ হাজার টাকা তুলে দিয়েছি। তিনি বলেন যে ৪টি ঘর পুড়ে গিয়েছে তাদেরকে আমরা আবার নতুন করে ঘর নির্মাণ করার জন্য টিন ও আর্থিক সহায়তা দেবো। এমনকি আজকে রাতে থাকার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে কম্বল দেওয়া হবে।
উল্লেখ্য, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে এই অগ্নি কান্ডের ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, শহরের পশ্চিম তেঘরিয়া এলাকার ফজলুর রহমানের ঘরের আঙিনায় থাকা গ্যাসের রাইজারের মধ্যে বজ্রপাতে আগুন ধরে যায়। রাইজারের আগুন পরে চারিদিকে ছড়িয়ে পড়ে ও ৪টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। তবে কোন প্রকার হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট, পুলিশ ও স্থানীয় মানুষের সহায়তায় দুই ঘন্টা ব্যাপি চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্থ ফজলুর রহমান বলেন, ৪টি বসত ঘরেই ভাড়াটিয়া বসবাস করতো। আগুনে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে এবং ভাড়াটিয়াদের আসবাবপত্র পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক ৪টি ঘরে প্রায় ৫ লক্ষ টাকা হবে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দল্লাহ আল মামুন বলেন, বজ্রপাতে গ্যাসের রাইজার থেকে আগুনের সূত্রপাত হয়। অগ্নিকান্ডে কেউ আহত হয়নি।






Related News

  • ছাতকে পর্ণোগ্রাফী ব্যবসার অপরাধে গ্রেফতার ১৫
  • দোয়ারায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
  • সুনামগঞ্জ শহরে ইজিবাইক বন্ধের প্রতিবাদে মানববন্ধন
  • সুনামগঞ্জে ৮০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
  • সুনামগঞ্জে ইজিবাইক চলাচল বন্ধের নির্দেশ
  • মানুষ পরিবর্তন চায় মুক্তি চায় : এরশাদ
  • রোববার সুনামগঞ্জ আসছেন এরশাদ
  • সুনামগঞ্জে ট্রাক চাপায় পথচারী নিহত
  • Comments are Closed