Main Menu
শিরোনাম
শ্রীমঙ্গলে চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড         বিশ্বনাথে ৬ জুয়াড়ি আটক         শ্রীমঙ্গলে ধরা পড়ল ৮ ভূয়া পিইসি পরীক্ষার্থী         ওসমানীনগরে কিশোরীর আত্মহত্যা         প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে স্বামীর আত্মহত্যা!         বিশ্বনাথের রামপাশা-বৈরাগীবাজার রাস্তার বেহাল দশা         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু         বাহুবলে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত         সিলেট সফরে ত্রি সিষ্টার কেয়ার ইউকে’র নেতৃবৃন্দ         শারফিন শাহ্’র আস্তানায় ভক্তিমূলক গান         সুুনামগঞ্জে ব্যানার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০         কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা        

মা ও মেয়েকে ধর্ষণের অভিযোগে ধর্মগুরু গ্রেপ্তার

প্রকাশিত: ৪:৫৪:৪৫,অপরাহ্ন ১৪ সেপ্টেম্বর ২০১৮ | সংবাদটি ৮২ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: ভারতে আবারও ধর্মগুরুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। দিল্লির ‘বাবা আশু মহারাজ’ ওরফে আসিফ খানের বিরুদ্ধে এক নারী ও তার নাবালিকা মেয়েকে কয়েকবার ধর্ষণের অভিযোগ করা হয়েছে। এই অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে।

ধর্ষণের শিকার নারী পুলিশকে জানিয়েছেন, বাবা আশু মহারাজ, তার কয়েকজন বন্ধু এবং ছেলে তাকে ও তার নাবালিকা মেয়েকে কয়েকবার ধর্ষণ করেছেন।

২০০৮ থেকে ২০১৩ এই পাঁচ বছর ধরে নিয়মিত শারীরিক অত্যাচারও চালানো হতো তার ওপর। শুধু তাই নয়, আশু মহারাজ অভিযোগকারীর মেয়েকেও আশ্রমে নিয়ে আসতে আদেশ দিয়েছিলেন। পরে তার নাবালিকা কন্যাকে আশ্রমে নিয়ে এলে তাকেও ধর্ষণ করেন আশু মহারাজ। কোথাও কোনও অভিযোগ জানানো হলে ফল ভাল হবে না বলে হুমকিও দেওয়া হয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা নারী।

গত সপ্তাহে নয়াদিল্লির হউজ খাস থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। প্রাথমিক তদন্তের পর অভিযানে নামে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাতেই অভিযান চালানো হয় নয়াদিল্লিতে ওই ‘বাবা’র আশ্রমে। আশু মহারাজের সাথে প্রেপ্তার করা হয় তার ছেলে সময় খানকেও। আশ্রমের ‘কাজকর্ম’ বাবা-ছেলে মিলেই সামলাতেন বলে জানিয়েছে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। তাদের জেরা করলে আরও কুকীর্তির সন্ধান মিলতে পারে- এমনটাই অনুমান পুলিশের।






Related News

Comments are Closed