সর্বশেষ
কমলগঞ্জে চা-বাগানে মস্তকবিহীন নারীর লাশ         হবিগঞ্জে প্রবাসীর স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার         ওসমানীনগরে বাসচাপায় ২ বিদ্যুৎ শ্রমিক নিহত         মাধবপুরে ট্রেনে কাটা অজ্ঞাত নারীর লাশ উদ্ধার         ফেঞ্চুগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু         তাহিরপুরে কম্পিউটারসহ ৩ পর্ন ব্যবসায়ী গ্রেফতার         তাহিরপুরে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন         নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার         বালাগঞ্জে বিল থেকে মৎস্য শিকারীর মৃতদেহ উদ্ধার         বিশ্বনাথে একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধের ঘটনায় মামলা         ছাতকে পর্ণোগ্রাফী ব্যবসার অপরাধে গ্রেফতার ১৫         দোয়ারায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু        

গোলাপগঞ্জে আপিল করেননি বিএনপির প্রার্থী রাজু

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ৯:২৪:৩৭,অপরাহ্ন ১৩ সেপ্টেম্বর ২০১৮ | সংবাদটি ৪৯ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: গোলাপগঞ্জ পৌরসভার উপনির্বাচনে মনোনয়ন বাতিলের পর আপিল করেননি বিএনপির প্রার্থী রাজু আহমদ চৌধুরী।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বৈধ ও অবৈধ প্রার্থীদের বিরুদ্ধে কিংবা পক্ষে জেলা প্রশাসকের নিকট আপিল করার সুযোগ থাকলেও বিএনপির এ প্রার্থী আপিল করেননি বলে জানিয়েছেন উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার সাইদুর রহমান।

তফসিল অনুযায়ী গত সোমবার মনোনয়ন যাচাই বাছাইয়ের দিন ধার্য ছিল। রাজু আহমদ হলফনামায় নিজেকে এসএসসি পাস উল্লেখ করলেও এসএসসির সার্টিফিকেট ও বিএনপির কেন্দ্র থেকে মনোনয়ন পাওয়ার মূল কপি জমা না দেওয়ার অভিযোগে নির্বাচন অফিস সকল প্রার্থীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে তার মনোনয়ন বাতিল করে।

এ সময় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাপগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ পাপলু, জেলা বিএনপির সহসভাপতি মহিউসুন্নাহ্ চৌধুরী নার্জিস, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম রাবেল, পৌর বিএনপির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী শাহিনের কাগজপত্র ঠিক থাকায় তাদের মনোনয়ন বৈধ বলে ঘোষণা করা হয়।

এ ব্যাপারে বিএনপি মনোনীত প্রার্থী রাজু আহমদ চৌধুরী জানান, বিএনপির সিনিয়র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাতিসংঘ মহাসচিবের আমন্ত্রণে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ায় মনোনয়নপত্রের মূল কপি আনা সম্ভব হয়নি। এজন্য তিনি আপিলও করেননি।

প্রসঙ্গত, গত ৩১ মে বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী মৃত্যুবরণ করায় মেয়র পদটি শূন্য হয়। শূন্য পদে নির্বাচনের জন্য তফশিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। নির্বাচনী তফসিল অনুযায়ী ৩ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৯ সেপ্টেম্বর, মনোনয়ন বাছাইয়ের শেষ দিন ১০ সেপ্টেম্বর ছিল এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ১৭ সেপ্টেম্বর।






Related News

  • বালাগঞ্জে বিল থেকে মৎস্য শিকারীর মৃতদেহ উদ্ধার
  • বিশ্বনাথে একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধের ঘটনায় মামলা
  • বিশ্বনাথে বিষপানে অটোরিকশা চালকের আত্বহত্যা
  • কানাইঘাটে পুকুরে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু
  • শাবির ছাত্রী হলে গ্রিল কেটে ৩টি মোবাইল চুরি
  • ইউপি সদস্যের বিরুদ্ধে ভূমি দখল পায়তারার অভিযোগ
  • সিলেট বিভাগে আদম শুমারি শুরু ২৭ সেপ্টেম্বর
  • বিশ্বনাথে খুন হওয়া কিশোরীর পরিচয় মিলেছে, ঘাতক আটক
  • Comments are Closed