Main Menu
শিরোনাম
শ্রীমঙ্গলে চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড         বিশ্বনাথে ৬ জুয়াড়ি আটক         শ্রীমঙ্গলে ধরা পড়ল ৮ ভূয়া পিইসি পরীক্ষার্থী         ওসমানীনগরে কিশোরীর আত্মহত্যা         প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে স্বামীর আত্মহত্যা!         বিশ্বনাথের রামপাশা-বৈরাগীবাজার রাস্তার বেহাল দশা         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু         বাহুবলে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত         সিলেট সফরে ত্রি সিষ্টার কেয়ার ইউকে’র নেতৃবৃন্দ         শারফিন শাহ্’র আস্তানায় ভক্তিমূলক গান         সুুনামগঞ্জে ব্যানার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০         কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা        

গোলাপগঞ্জে আপিল করেননি বিএনপির প্রার্থী রাজু

প্রকাশিত: ৯:২৪:৩৭,অপরাহ্ন ১৩ সেপ্টেম্বর ২০১৮ | সংবাদটি ৭১ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: গোলাপগঞ্জ পৌরসভার উপনির্বাচনে মনোনয়ন বাতিলের পর আপিল করেননি বিএনপির প্রার্থী রাজু আহমদ চৌধুরী।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বৈধ ও অবৈধ প্রার্থীদের বিরুদ্ধে কিংবা পক্ষে জেলা প্রশাসকের নিকট আপিল করার সুযোগ থাকলেও বিএনপির এ প্রার্থী আপিল করেননি বলে জানিয়েছেন উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার সাইদুর রহমান।

তফসিল অনুযায়ী গত সোমবার মনোনয়ন যাচাই বাছাইয়ের দিন ধার্য ছিল। রাজু আহমদ হলফনামায় নিজেকে এসএসসি পাস উল্লেখ করলেও এসএসসির সার্টিফিকেট ও বিএনপির কেন্দ্র থেকে মনোনয়ন পাওয়ার মূল কপি জমা না দেওয়ার অভিযোগে নির্বাচন অফিস সকল প্রার্থীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে তার মনোনয়ন বাতিল করে।

এ সময় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাপগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ পাপলু, জেলা বিএনপির সহসভাপতি মহিউসুন্নাহ্ চৌধুরী নার্জিস, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম রাবেল, পৌর বিএনপির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী শাহিনের কাগজপত্র ঠিক থাকায় তাদের মনোনয়ন বৈধ বলে ঘোষণা করা হয়।

এ ব্যাপারে বিএনপি মনোনীত প্রার্থী রাজু আহমদ চৌধুরী জানান, বিএনপির সিনিয়র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাতিসংঘ মহাসচিবের আমন্ত্রণে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ায় মনোনয়নপত্রের মূল কপি আনা সম্ভব হয়নি। এজন্য তিনি আপিলও করেননি।

প্রসঙ্গত, গত ৩১ মে বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী মৃত্যুবরণ করায় মেয়র পদটি শূন্য হয়। শূন্য পদে নির্বাচনের জন্য তফশিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। নির্বাচনী তফসিল অনুযায়ী ৩ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৯ সেপ্টেম্বর, মনোনয়ন বাছাইয়ের শেষ দিন ১০ সেপ্টেম্বর ছিল এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ১৭ সেপ্টেম্বর।






Related News

Comments are Closed