সর্বশেষ
সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে গাছ কর্তনে অনিয়ম         সুনামগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ১ জনের মৃত্যু         কমলগঞ্জে মস্তকবিহীন লাশের পরিচয় শনাক্ত, আটক ৭         শ্রীমঙ্গলে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত         বিশ্বনাথে গ্রেফতার ১৭ জামায়াত নেতা কারাগারে         কোম্পানীগঞ্জে ডাকাতের হামলায় ৩ ব্যবসায়ী আহত         সিলেটে ভূমিহীনদের মধ্যে খাস জমি বন্দোবস্তের দাবি         বিশ্বনাথে অসামাজিক কর্মকান্ড বন্ধের দাবিতে স্মারকলিপি         হবিগঞ্জে সড়কে গণডাকাতি         সিলেটে প্রবাসীর বাড়িতে তত্ত্বাবধায়ক মহিলা খুন         বিশ্বনাথে জামায়াত নেতা লোকমান সহ ১৭ নেতাকর্মী গ্রেপ্তার         বিশ্বনাথে মাজার নিয়ে অপপ্রচার বন্ধের দাবিতে মানববন্ধন        

বিশ্বনাথে শিশুকন্যাকে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা, আটক ১

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ১০:৫৭:০০,অপরাহ্ন ১৩ সেপ্টেম্বর ২০১৮ | সংবাদটি ১৫৮ বার পঠিত

বিশ্বনাথ প্রতিনিধি : কলোনী মালিকের কু-প্রস্তাবে এক নারী রাজি না হওয়ায় তার এক বছর ৪মাস বয়সী শিশুকন্যাকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

নুছরাত ফারিয়া নামের ওই শিশুটির ডান পায়ের উরুর উপরিভাগ ও গোপনাঙ্গের ভেতরে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে অমানবিক নির্যাতন করা হয়েছে। শুধু তাই নয়, গোপনাঙ্গে মরিচের গুড়াও দেওয়া হয়েছে। এমন অভিযোগ এনে ১১ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে সিলেটের বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন শিশুকন্যার মা মিনারা বেগম। তিনি উপজেলার শ্রীপুর পাঁচঘরী গ্রামের দিনমজুর বাবুল মিয়ার স্ত্রী।

অভিযোগের প্রেক্ষিতে বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে লিয়াকত আলী (৩১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার রামপাশা ইউনিয়নের কাদিপুর গ্রামের মৃত আছকন্দর আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় ১৭দিন আগে স্বামী বাবুল মিয়ার সঙ্গে অভিমান করে ছেলে এমরান আহমদ ও ওই শিশুকন্যাকে নিয়ে স্বামীর বাড়ি ছাড়েন মিনারা বেগম। ঘুরতে ঘুরতে কাদিপুরস্থ বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে অভিযুক্ত লিয়াকত আলীর কলোনীতে ভাড়াটিয়া হিসেবে আশ্রয় নেন তিনি। গত ৯ সেপ্টেম্বর রোববার লিয়াকত আলী কলোনীতে গিয়ে মিনারাকে কু-প্রস্তাব দেন। আর এতে রাজি না হওয়ায় পরদিন সোমবার সন্ধ্যায় তার ১৬ মাসের শিশুকন্যাকে সিগারেটের ছ্যাঁকা দেয় সে। এ ঘটনার পর স্থানীয় কিছু লোক সালিশ বৈঠকের মাধ্যমে ক্ষতিপুরণ দেওয়ার কথা বলে বিষয়টি ধামাচাপা দিতে চাইলেও সফল হননি তারা।

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।






Related News

  • প্রবাসীর স্ত্রীকে আটকে রেখে গণর্ধষণ, আটক ৪
  • শেরপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণ
  • চকলেটের প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণ
  • ধর্ষণে চতুর্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, হুজুর গ্রেপ্তার
  • কানাইঘাটের তরুণীকে ধরে নিয়ে জকিগঞ্জে গণধর্ষণ
  • রাজধানীতে গণধর্ষণের শিকার গৃহবধূ
  • যশোরে ‘পরকীয়ার কারণে’ গৃহবধূ খুন
  • বিশ্বনাথে ড্যান্ডির নেশায় ঝুঁকছে পথশিশুরা
  • Comments are Closed