Main Menu
শিরোনাম
হবিগঞ্জে বাস চাপায় স্কুল ছাত্র নিহত         কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু         শ্রীমঙ্গলে কলা পাতা দিয়ে ঢাকা নারীর লাশ         কোম্পানীগঞ্জে পাথরের গর্তে নেমে শ্রমিক নিহত         শ্রীমঙ্গলে চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড         বিশ্বনাথে ৬ জুয়াড়ি আটক         শ্রীমঙ্গলে ধরা পড়ল ৮ ভূয়া পিইসি পরীক্ষার্থী         ওসমানীনগরে কিশোরীর আত্মহত্যা         প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে স্বামীর আত্মহত্যা!         বিশ্বনাথের রামপাশা-বৈরাগীবাজার রাস্তার বেহাল দশা         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু         বাহুবলে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত        

আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল কারাগারে

প্রকাশিত: ৬:৫৬:৩৬,অপরাহ্ন ০৬ সেপ্টেম্বর ২০১৮ | সংবাদটি ১১৫ বার পঠিত

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সিরাজ হত্যা মামলায় উচ্চ আদালতের নির্দেশনায় মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিতে গিয়ে জামিন না মঞ্জুর হলে আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিএনপি নেতা মো: আবদাল হোসেনকে কারগারে প্রেরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের দায়রা ৬৫/৯৯ নং মামলায় আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবদাল হোসেন হাজির হয়েছিলেন।

জানা যায়, ১৯৯৬ সালে ৬ অক্টোবর দৃষ্কৃতকারীদের হাতে পরিকল্পিতভাবে নির্মমভাবে নিহত হয়েছিলেন কমলগঞ্জ উপজেলার আদমপুরের বিশিষ্ট ব্যবসায়ী সিরাজ মিয়া। এ ঘটনার সাথে আদমপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, বিএনপি নেতা মো: আবদাল হোসেন জড়িত ছিলেন বলে তাকেও মামলায় আসামী করা হয়েছিল। নিন্ম আদালতে দীর্ঘদিন মামলা চলার পর এ মামলা থেকে আবদাল হোসেনকে অব্যাহতি দিলে তারা (বাদিপক্ষ) এ রায়ের বিরুদ্ধে আপিল করেন। এ আপিলের শুনানি শেষে আসামী আবদাল হোসেনকে নিন্ম আদালতে মৌলভীবাজারে হাজিরা দিতে উচ্চ আদালত নির্দেশনা দেন। উচ্চ আদালতের নির্দেশনায় বৃহস্পতিবার আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান কমলগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: আবদাল হোসেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালত তার জামিন না মঞ্জুর করে কারগারে প্রেরণ করেন।

মৌলভীবাজারের জজ আদালতের পিপি এড: এএসএম আজাদুর রহমান আজাদ মহামান্য হাইকোর্টের ডাইরেকশনে কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদাল হোসেন আদালতে হাজিরা দিলে আদালত জামিন না মঞ্জুর করে সি,ডব্লিউ মূলে তাঁকে কারাগারে প্রেরণের সত্যতা নিশ্চিত করেন।

এ মামলার বাদিপক্ষ নিহত ব্যবসায়ী সিরাজ মিয়ার ভাই জালাল উদ্দিন বলেন, উচ্চ আদালতে আপিল করায় আদালতের নির্দেশনায় আবদাল হোসেন বৃহষ্পতিবার মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়েছিলেন। আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন বলে তিনি জানান। এ আপিল মামলার পরবর্তী শুনানি ১২ সেপ্টেম্বর নির্ধারণ হয়েছে বলেও জালাল উদ্দিন জানান।






Related News

Comments are Closed