Main Menu
শিরোনাম
কোম্পানীগঞ্জে পাথরের গর্তে নেমে শ্রমিক নিহত         শ্রীমঙ্গলে চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড         বিশ্বনাথে ৬ জুয়াড়ি আটক         শ্রীমঙ্গলে ধরা পড়ল ৮ ভূয়া পিইসি পরীক্ষার্থী         ওসমানীনগরে কিশোরীর আত্মহত্যা         প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে স্বামীর আত্মহত্যা!         বিশ্বনাথের রামপাশা-বৈরাগীবাজার রাস্তার বেহাল দশা         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু         বাহুবলে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত         সিলেট সফরে ত্রি সিষ্টার কেয়ার ইউকে’র নেতৃবৃন্দ         শারফিন শাহ্’র আস্তানায় ভক্তিমূলক গান         সুুনামগঞ্জে ব্যানার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০        

জামিন পেলেন ফারিয়া মাহজাবিন

প্রকাশিত: ৭:৫১:৪৬,অপরাহ্ন ২৮ আগস্ট ২০১৮ | সংবাদটি ৬৬ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: বাসচাপায় দুই কলেজশিক্ষার্থী নিহতের প্রতিবাদ ও নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে করা মামলায় জামিন পেয়েছেন কফি শপের মালিক ফারিয়া মাহজাবিন (২৮)।

মঙ্গলবার (২৮ আগস্ট) ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আমিনুল হক চৌধুরী এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, বিচারক ৫ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।

আদালতে ফারিয়ার পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী মো. জায়েদুল ইসলাম, জ্যোতির্ময় বড়ুয়া ও রিপন কুমার বড়ুয়া।

জানা যায়, ফারিয়া মাহজাবিন ধানমণ্ডিতে একটি কফি শপ চালান। তার স্বামীর নাম মোহাম্মদ রিয়াসাত। তিনি খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছেন। গত ‌১৬ আগস্ট রাত পৌনে ১১টার দিকে রাজধানীর পশ্চিম ধানমণ্ডির হাজি আফসার উদ্দিন রোড এলাকায় অভিযান চালিয়ে ফারিয়া মাহজাবিনকে গ্রেফতার করা হয়।

গত ২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলার বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী দিয়া খানম মিম ও দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম রাজীব নিহত ও আরও বেশ কয়েকজন আহত হন। এ ঘটনায় ওইদিন বিকেল থেকে নিরাপদ সড়কের দাবিতে রাজধানীসহ সারা দেশে টানা ৯ দিন অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন করে সাধারণ শিক্ষার্থীরা। কর্মসূচি চলাকালে বিভিন্ন স্থানে পুলিশের সঙ্গে ব্যাপক ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।






Related News

Comments are Closed