Main Menu
শিরোনাম
হবিগঞ্জে বাস চাপায় স্কুল ছাত্র নিহত         কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু         শ্রীমঙ্গলে কলা পাতা দিয়ে ঢাকা নারীর লাশ         কোম্পানীগঞ্জে পাথরের গর্তে নেমে শ্রমিক নিহত         শ্রীমঙ্গলে চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড         বিশ্বনাথে ৬ জুয়াড়ি আটক         শ্রীমঙ্গলে ধরা পড়ল ৮ ভূয়া পিইসি পরীক্ষার্থী         ওসমানীনগরে কিশোরীর আত্মহত্যা         প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে স্বামীর আত্মহত্যা!         বিশ্বনাথের রামপাশা-বৈরাগীবাজার রাস্তার বেহাল দশা         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু         বাহুবলে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত        

গাজীপুরের বঙ্গবন্ধু সাফারি পার্কে বিপুল দর্শনার্থী

প্রকাশিত: ১:২৮:৩৯,অপরাহ্ন ২৬ আগস্ট ২০১৮ | সংবাদটি ১০৫ বার পঠিত

মাছুুদ পারভেজ (গাজীপুর) সংবাদদাতাঃ গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে ঈদুল আজহার ছুটির শেষ দিনে বিপুল জনসমাগম হয়েছে।

প্রতিবারের মতো এবারও ঈদে দর্শনার্থীর উপচেপড়া ভিড়ে এই বিনোদন কেন্দ্র ছিল মুখর।

ঈদুল আজহার দিনের পর দুই দিনে যে লোকসমাগম হয়েছে, তার চেয়ে অনেক বেশি ছিল শনিবার।

পরের দুইদিনের প্রতিদিন বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে ১০ হাজারের মতো দর্শনার্থীর সমাগম হয়েছিল।
ঈদের দিন পাঁচ/সাত হাজারের মতো দর্শনার্থী হয়েছিল বলে জানা যায়।

সরজমিনে দেখা গেছে, দর্শনাথীদের বেশি ভিড় ছিল কোর সাফারি পার্কে। কোর সাফারি পার্কে বাঘ, সিংহ, ভালুক, হরিণ, জেব্রা, জিরাফ ইত্যাদি আলাদা আলাদা সীমানা প্রাচীরের ভেতর উন্মুক্তভাবে বিচরণ করে।
এসব প্রাণী দেখতে দর্শনার্থীদের পার্কের নির্ধারিত মিনিবাসে চড়ে যেতে হয়, যার কারণে এ অংশ দেখতে সৃষ্টি হয় দর্শনার্থীদের লম্বা লাইন।

প্রায় ঘণ্টাখানেক অবস্থানকালে ১২শ-১৫শ দর্শনার্থীকে লাইন ধরে অপেক্ষা করতে দেখা গেছে।

ঈদের ছুটির শেষদিন ছিল শনিবার। তাই অনেকে পরিবার-পরিজন নিয়ে সাফারি পার্কে উন্মুক্ত পরিবেশে থাকা বাঘ, সিংহ, ভালুকসহ দেশি/বিদেশি প্রাণী দেখতে এসেছেন।
সাফারি পার্কে পূর্ণবয়স্কদের জন্য প্রবেশ ফি ১০০ টাকা, অপ্রাপ্ত বয়স্ক ও শিক্ষার্থীদের জন্য ৫০ টাকা এবং প্রধান ফটকে পূর্ণবয়স্কদের জন্য প্রবেশ ফি ৫০ টাকা ও অপ্রাপ্ত বয়স্কদের জন্য ২০ টাকা এবং শিক্ষার্থীদের জন্য ১০ টাকা নির্ধারিত রয়েছে।






Related News

Comments are Closed