সর্বশেষ
সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে গাছ কর্তনে অনিয়ম         সুনামগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ১ জনের মৃত্যু         কমলগঞ্জে মস্তকবিহীন লাশের পরিচয় শনাক্ত, আটক ৭         শ্রীমঙ্গলে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত         বিশ্বনাথে গ্রেফতার ১৭ জামায়াত নেতা কারাগারে         কোম্পানীগঞ্জে ডাকাতের হামলায় ৩ ব্যবসায়ী আহত         সিলেটে ভূমিহীনদের মধ্যে খাস জমি বন্দোবস্তের দাবি         বিশ্বনাথে অসামাজিক কর্মকান্ড বন্ধের দাবিতে স্মারকলিপি         হবিগঞ্জে সড়কে গণডাকাতি         সিলেটে প্রবাসীর বাড়িতে তত্ত্বাবধায়ক মহিলা খুন         বিশ্বনাথে জামায়াত নেতা লোকমান সহ ১৭ নেতাকর্মী গ্রেপ্তার         বিশ্বনাথে মাজার নিয়ে অপপ্রচার বন্ধের দাবিতে মানববন্ধন        

যশোরে ‘পরকীয়ার কারণে’ গৃহবধূ খুন

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ১১:২৬:১০,অপরাহ্ন ২৫ আগস্ট ২০১৮ | সংবাদটি ৮৭ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: যশোর শহরতলিতে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। স্থানীয়দের মতে, ওই যুবকের সঙ্গে গৃহবধূর পরকীয়ার সম্পর্ক ছিল।

শুক্রবার (২৪ আগস্ট) সন্ধ্যায় কিসমত নওয়াপাড়া এলাকায় গৃহবধূ কল্পনা বেগমকে (৩২) হত্যা করা হয়।

কল্পনা বেগম নওয়াপাড়া রজনীগন্ধা পেট্রোল পাম্পের পাশে একটি ভাড়া বাসায় দুই মেয়েকে নিয়ে থাকতেন।

বড় মেয়ের (১৪) বরাতে অতিরিক্ত পুলিশ সুপার শিকদার সালাহউদ্দিন সাংবাদিকদের জানান, কল্পনার পূর্বপরিচিত যুবক রুবেল (২৫) বৃহস্পতিবার রাত ১২টার দিকে তাদের বাসায় আসে। সে ওই রাতে কল্পনার ১৪ ও ৬ বছর বয়সী দুই মেয়েকে ফালুদার সঙ্গে চেতনানাশক খাইয়ে দেয়। শুক্রবার বিকালে তাদের জ্ঞান ফিরলে তারা মায়ের সঙ্গে কথা বলতে চায়। ওই সময় রুবেল দুই মেয়েকে মারপিট করে বলে বড় মেয়ে জানায়। পরে কল্পনার মেয়েরা ঘরের ভেতর মায়ের রক্তাক্ত মরদেহ দেখতে পায়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, কল্পনার চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এলে রুবেলকে পালিয়ে যেতে দেখে। কল্পনাকে শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থলে একটি রক্তমাখা স্লাই রেঞ্চ পাওয়া গেছে।

স্থানীয়দের বরাতে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফারুক হোসেন বলেন, নিহতের স্বামী কাজী পলাশ মালয়েশিয়ায় ছিলেন। তার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর আরেকটি বিয়ে করেন কল্পনা। দুই মেয়ে কল্পনার আগের স্বামীর। দ্বিতীয় স্বামী সোহেল বাসচালক। তিনিও কল্পনার সঙ্গে ওই বাড়িতে থাকতেন না।

স্থানীয়দের ভাষ্য, স্বামীর অবর্তমানে রুবেলের সঙ্গে কল্পনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরকীয়ায় মনোমালিন্যের কারণে কল্পনা খুন হয়ে থাকতে পারেন।

রুবেলের বিস্তারিত আর কোনো পরিচয় পাওয়া যায়নি।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।






Related News

  • প্রবাসীর স্ত্রীকে আটকে রেখে গণর্ধষণ, আটক ৪
  • শেরপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণ
  • চকলেটের প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণ
  • ধর্ষণে চতুর্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, হুজুর গ্রেপ্তার
  • কানাইঘাটের তরুণীকে ধরে নিয়ে জকিগঞ্জে গণধর্ষণ
  • রাজধানীতে গণধর্ষণের শিকার গৃহবধূ
  • যশোরে ‘পরকীয়ার কারণে’ গৃহবধূ খুন
  • বিশ্বনাথে ড্যান্ডির নেশায় ঝুঁকছে পথশিশুরা
  • Comments are Closed