Main Menu

ফেনীতে বাসচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

বৈশাখী নিউজ ডেস্ক: ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া এলাকায় বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার ৬ যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুই নারী ও চার পুরুষ রয়েছে। এসময় আরও দুইজন আহত হয়েছেন।

শুক্রবার (২৪ আগস্ট) বিকেল ৫টার দিকে লেমুয়া এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— মধুপুর গ্রামের মৃত আবদুল জাব্বারের ছেলে অটোরিকশাচালক রুহুল আমিন (৫২), যাত্রী শাহাদাত হোসেন, বেলাল হোসেন, নাসির উদ্দিন, সালমা আক্তার ও নাসিমা আক্তার।

নিহতরা সোনাগাজী উপজেলার নবাবপুর গ্রামের রঘুনাথপুর গ্রামের নতুন বাড়ির বাসিন্দা। তারা অটোরিকশা করে ফেনী থেকে বাড়ি ফিরছিলেন।

ফেনী মডেল থানার পরিদর্শক রাশেদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান, লেমুয়া এলাকায় একটি ব্যাটারিচালিত অটোরিকশা সংযোগ সড়ক দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উঠে এলে বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৬ যাত্রী নিহত হন।

তবে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এদিন বিকেল ৫টার দিকে লেমুয়া ভাঙ্গার তাকিয়া এলাকায় হাইওয়ে পুলিশ চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছিল। মহাসড়ক দিয়ে যাওয়ার সময় হাইওয়ে পুলিশ ওই অটোরিকশাকে ধাওয়া দেয়। এ সময় চালক অটোরিকশা নিয়ে দ্রুত পালানোর চেষ্টা করলে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাসের নিচে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়।

Share





Related News

Comments are Closed