Main Menu
শিরোনাম
হবিগঞ্জে বাস চাপায় স্কুল ছাত্র নিহত         কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু         শ্রীমঙ্গলে কলা পাতা দিয়ে ঢাকা নারীর লাশ         কোম্পানীগঞ্জে পাথরের গর্তে নেমে শ্রমিক নিহত         শ্রীমঙ্গলে চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড         বিশ্বনাথে ৬ জুয়াড়ি আটক         শ্রীমঙ্গলে ধরা পড়ল ৮ ভূয়া পিইসি পরীক্ষার্থী         ওসমানীনগরে কিশোরীর আত্মহত্যা         প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে স্বামীর আত্মহত্যা!         বিশ্বনাথের রামপাশা-বৈরাগীবাজার রাস্তার বেহাল দশা         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু         বাহুবলে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত        

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, প্রবাসী গ্রেফতার

প্রকাশিত: ১১:২৭:১৫,অপরাহ্ন ১৫ আগস্ট ২০১৮ | সংবাদটি ১২০ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হেয় ও কটুক্তি করে ভিডিও ভাইরালের অভিযোগে সিলেটের বিয়ানীবাজারে এক ব্রাজিল প্রবাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ আগষ্ট) রাতে গ্রেফতারের পর বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত শেখ হেলাল আহমদ বাদশা ওরফে খালেদ আহমদ বাদশা (৫১) উপজেলার খশিরবন্দ (হাতিটিলা) গ্রামের মৃত হাবিব আলীর ছেলে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি জানান, ওই ব্যক্তি মোবাইল ফোনে ভিডিও রেকর্ডের মাধ্যমে সম্প্রতি ইমো ও ওয়াটঅ্যাপে একটি ভিডিও ভাইরাল করে। ভিডিও চিত্রে সে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে অশুভনীয় ও অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটুক্তি, আওয়ামী লীগের বিরুদ্ধে উস্কানী প্রদান, বাংলাদেশ পুলিশ বাহিনীকেও গালিগালাজ করা হয়। এ নিয়ে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে পুলিশ ১৪ আগস্ট রাতে তাকে গ্রেফতার করে। তাকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রাথমিক তদন্তে সে উক্ত ভিডিওটি নিজে রেকর্ড করেছে এবং ২০১৫ সালে প্রবাসে (ব্রাজিল) থেকে মোবাইল ফোনের মাধ্যমে ভাইরাল করে বলে পুলিশের নিকট স্বীকার করে। তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওসি।






Related News

Comments are Closed