Main Menu
শিরোনাম
শ্রীমঙ্গলে চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড         বিশ্বনাথে ৬ জুয়াড়ি আটক         শ্রীমঙ্গলে ধরা পড়ল ৮ ভূয়া পিইসি পরীক্ষার্থী         ওসমানীনগরে কিশোরীর আত্মহত্যা         প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে স্বামীর আত্মহত্যা!         বিশ্বনাথের রামপাশা-বৈরাগীবাজার রাস্তার বেহাল দশা         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু         বাহুবলে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত         সিলেট সফরে ত্রি সিষ্টার কেয়ার ইউকে’র নেতৃবৃন্দ         শারফিন শাহ্’র আস্তানায় ভক্তিমূলক গান         সুুনামগঞ্জে ব্যানার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০         কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা        

কোটা আন্দোলনের নেত্রী লুৎফুর নাহার লুমা গ্রেপ্তার

প্রকাশিত: ৮:৫৩:০৩,অপরাহ্ন ১৫ আগস্ট ২০১৮ | সংবাদটি ১১৬ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: কোটা সংস্কার আন্দোলনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক লুৎফুর নাহার লুমাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার ভোররাত সাড়ে চারটায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার খিদ্রচাপড়ি এলাকার তাঁর দাদার বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করে কাউন্টার টেররিজম ইউনিট ও বেলকুচি থানার পুলিশ।

লুৎফুর নাহার ইডেন কলেজের সমাজবিজ্ঞান বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

লুৎফুর নাহারের আত্মীয়দের সূত্রে জানা গেছে, তাঁর খোঁজে পুলিশ সিরাজগঞ্জে তাঁর দাদার বাড়িতে যায়। তিনি তখন ঘুমিয়ে ছিলেন। সেখান থেকে তাঁকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, এটা ছিল কাউন্টার টেররিজমের সাইবার ক্রাইম ইউনিট ও বেলকুচি থানার যৌথ অভিযান। লুৎফুর নাহারের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। রমনা থানার তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।






Related News

Comments are Closed