Main Menu
শিরোনাম
শ্রীমঙ্গলে চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড         বিশ্বনাথে ৬ জুয়াড়ি আটক         শ্রীমঙ্গলে ধরা পড়ল ৮ ভূয়া পিইসি পরীক্ষার্থী         ওসমানীনগরে কিশোরীর আত্মহত্যা         প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে স্বামীর আত্মহত্যা!         বিশ্বনাথের রামপাশা-বৈরাগীবাজার রাস্তার বেহাল দশা         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু         বাহুবলে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত         সিলেট সফরে ত্রি সিষ্টার কেয়ার ইউকে’র নেতৃবৃন্দ         শারফিন শাহ্’র আস্তানায় ভক্তিমূলক গান         সুুনামগঞ্জে ব্যানার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০         কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা        

সিলেটে ব্যবসায়ীর এক লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: ১০:২১:২৯,অপরাহ্ন ১৪ আগস্ট ২০১৮ | সংবাদটি ১৫৬ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট নগরীর হাওয়াপাড়া এলাকা থেকে ব্যবসায়ীর এক লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে।

নয়াসড়ক এলাকার ব্যবসায়ী রুহেল আহমদ জানান, তার প্রতিষ্ঠানের কর্মী শাওনকে ব্যবসায়িক টাকা জমা দেওয়ার লক্ষ্যে ব্যাংকে পাঠান তিনি। ব্যাংকে যাওয়ার পথেই ছিনতাইয়ের শিকার হন শাওন।

ছিনতাইয়ের শিকার হওয়া শাওন বলেন, ‘ব্যবসা প্রতিষ্ঠানের টাকা জমা দেওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলে করে চৌহাট্টা থেকে হাওয়াপাড়া এলাকা দিয়ে জেলরোডে যাচ্ছিলেন। পথিমধ্যে হাওয়াপাড়া মসজিদ মার্কেট এলাকায় অপর একটি মোটরসাইকেলে আসা দুই ছিনতাইকারী তার গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা তার পেটে ছুড়ি ধরে সাথে থাকা এক লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তিনি জানান, দুইজন ছিনতাইকারীই হেলমেট পরিহিত থাকায় চেহারা চিনতে পারেননি। সেই সাথে ছিনতাইয়ের সময় ব্যবহৃত মোটরসাইকেলে কোন নাম্বার প্লেটও ছিলনা বলেও জানিয়েছেন শাওন।

এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় বিকেলেই একটি অভিযোগপত্র জমা দেন শাওন। অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন, চৌহাট্টা এলাকার সিটি ব্যাংকের বুথ থেকে ৫০ হাজার টাকা এবং ব্যবসা প্রতিষ্ঠান থেকে দেওয়া ৫০ হাজার টাকা সাথে নিয়ে জেল রোড এলাকার আল-ফালাহ ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন তিনি।






Related News

Comments are Closed