Main Menu
শিরোনাম
শ্রীমঙ্গলে চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড         বিশ্বনাথে ৬ জুয়াড়ি আটক         শ্রীমঙ্গলে ধরা পড়ল ৮ ভূয়া পিইসি পরীক্ষার্থী         ওসমানীনগরে কিশোরীর আত্মহত্যা         প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে স্বামীর আত্মহত্যা!         বিশ্বনাথের রামপাশা-বৈরাগীবাজার রাস্তার বেহাল দশা         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু         বাহুবলে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত         সিলেট সফরে ত্রি সিষ্টার কেয়ার ইউকে’র নেতৃবৃন্দ         শারফিন শাহ্’র আস্তানায় ভক্তিমূলক গান         সুুনামগঞ্জে ব্যানার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০         কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা        

মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন

প্রকাশিত: ১২:১০:৪৩,অপরাহ্ন ১৪ আগস্ট ২০১৮ | সংবাদটি ১১৮ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: রাজধানীর মানহানির এক মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জামিন দিয়েছেন হাইকোর্ট। একাত্তরে মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা ও শেখ মুজিবুর রহমানকে নিয়ে মানহানিকর বক্তব্য দেয়ার অভিযোগের ওই মামলায় ৬ মাসের জামিন দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৪ আগস্ট) বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ ও বিচারপতি কাশেফা হোসেনের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। নিম্ন আদালতে জামিন না পেয়ে সোমবার (১৩ আগস্ট) এ মামলায় হাইকোর্টে জামিনের আবেদন করেন খালেদা জিয়ার আইনজীবীরা।

বাংলাদেশের মুক্তিযুদ্ধের শহীদদের নিয়ে কটাক্ষ করা হয়েছে, স্বাধীনতা যুদ্ধে বঙ্গবন্ধুর অবদান এবং ভূমিকাকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে- এমন অভিযোগে ২০১৬ সালের ৫ জানুয়ারি ঢাকার হাকিম আদালতে মামলাটি দায়ের করেন জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী।






Related News

Comments are Closed