Main Menu
শিরোনাম
হবিগঞ্জে বাস চাপায় স্কুল ছাত্র নিহত         কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু         শ্রীমঙ্গলে কলা পাতা দিয়ে ঢাকা নারীর লাশ         কোম্পানীগঞ্জে পাথরের গর্তে নেমে শ্রমিক নিহত         শ্রীমঙ্গলে চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড         বিশ্বনাথে ৬ জুয়াড়ি আটক         শ্রীমঙ্গলে ধরা পড়ল ৮ ভূয়া পিইসি পরীক্ষার্থী         ওসমানীনগরে কিশোরীর আত্মহত্যা         প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে স্বামীর আত্মহত্যা!         বিশ্বনাথের রামপাশা-বৈরাগীবাজার রাস্তার বেহাল দশা         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু         বাহুবলে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত        

ওসমানী বিমানবন্দরে স্বর্ণের বারসহ নারী আটক

প্রকাশিত: ১০:৫৮:৪১,অপরাহ্ন ১৪ আগস্ট ২০১৮ | সংবাদটি ১৩৩ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে স্বর্ণের বারসহ এক নারীকে আটক করেছে শুল্ক গোয়েন্দারা। সোমবার বিকেলে আটকের পর ওই নারীর জুতা ও পেটের ভেতর থেকে প্রায় পৌনে তিন কেজি স্বর্নের বার উদ্ধার করা হয়।

আটক সুলতানা ইয়াসমিন ঢাকার মিরপুর এলাকার মৃত মোশারফ হোসেনের মেয়ে। তার গ্রামের বাড়ি চাঁদপুর। তিনি রোববার বিকেল ৫টা ২০ মিনিটে দুবাই থেকে আসা ফ্লাই দুবাইয়ের ফ্লাইটে ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন।

বিমানবন্দরের শুল্কগোয়েন্দারা জানান, হাঁটা চলার সময় সন্দেহ হলে সুলতানা ইয়াসমিনকে তল্লাশী চালান শুল্ক গোয়েন্দারা। প্রথমে তাঁর হিল জুতার ভেতর থেকে ১৪টি স্বর্ণের বার পাওয়া যায়। এছাড়া তার পেট থেকে ১০টি স্বর্ণের বার বের করা হয়েছে। সবমিলিয়ে তার কাছ থেকে ২৪টি স্বর্ণের বার পাওয়া গেছে।

উদ্ধারকৃত স্বর্ণের মূল্য প্রায় সোয়া কোটি টাকা বলে জানা গেছে।

শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের সহকারী রাজস্ব কর্মকর্তা মাইদুল ইসলাম বলেন,
আটক নারীর শরীরে আরও তল্লাশী করা হচ্ছে। তাঁর কাছে আরও স্বর্ণ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিমানবন্দর কাস্টমসের সহকারী রাজম্ব কর্মকর্তা আতিকুর রহমান বলেন, ওই নারীর কাছে আরও স্বর্নের বার লুকানো রয়েছে কি না তা জানতে ডাক্তারী পরীক্ষাও করা হবে। পরীক্ষা শেষে নিশ্চিত হওয়া যাবে তিনি কি পরিমাণ সোনা চোরাচালান করেছেন।






Related News

Comments are Closed