Main Menu
শিরোনাম
কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার         সিলেটে ৩০ প্লাটুন বিজিবি মোতায়েন         সুনামগঞ্জে ১৫ প্লাটুন বিজিবি মোতায়েন         বিশ্বনাথে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা         বিশ্বনাথে গুড়ি গুড়ি বৃষ্টি বাড়িয়েছে শীতের অনুভূতি         দিরাইয়ে আ’লীগের ৩শ’ নেতাকর্মীর বিএনপিতে যোগদান         স্কুলের ফ্লোর ধ্বসে শিক্ষকসহ ২০ শিক্ষার্থী আহত         লোভাছড়া পাথর কোয়ারীতে প্রশাসনের অভিযান         ছাতক ও বড়লেখায় তিন জামায়াত নেতা গ্রেপ্তার         বিশ্বনাথে দুই প্রার্থীকে ১৩ হাজার টাকা জরিমানা         কুলাউড়ায় মহাজোট প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা         কুলাউড়া ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু        

সিলেটে রাজু হত্যায় ৩ ছাত্রদল নেতা থানায়

প্রকাশিত: ১১:০১:৫৮,অপরাহ্ন ১২ আগস্ট ২০১৮ | সংবাদটি ১৬৯ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটে প্রতিপক্ষের হামলায় নিহত ছাত্রদল নেতা ফয়জুল হক রাজু হত্যাকান্ডের ঘটনায় ছাত্রদলের তিন নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে কোতোয়ালী থানা পুলিশ। রোববার (১২ আগস্ট) বিকেলে তাদের সোবহানীঘাট পুলিশ ফাঁড়ি থেকে কোতোয়ালী থানায় পাঠানো হয় বলে জানা যায়।

সিলেট মহানগর ছাত্রদলের পদত্যাগী সহ সভাপতি মাশরুর রাসেল বলেন, দুপুর ২টার দিকে ময়নাতদন্ত শেষে নিহত রাজুর মরদেহ মানিকপীর কবরস্থান এলাকায় গোসল করাতে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে জেলা ছাত্রদলের পদত্যাগী যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রাজুকে আটক করেন সোবহানীঘাট ফাঁড়ির ইনচার্জ এসআই কামাল আহমদ। খবর পেয়ে সন্ধ্যায় জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি লিটন আহমদ ও সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না সোবহানীঘাট ফাঁড়িতে ছুটে যান। এসময় তিনজনকেই আটক করে কোতোয়ালী থানায় পাঠায় পুলিশ।

তিন ছাত্রদল নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছে বলে স্বীকার করেছেন কোতোয়ালী থানার সহকারী কমিশনার সাদিক কাউসার দস্তগীর। তিনি বলেন, আটক নয় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আনা হয়েছে তবে তদন্তের স্বার্থে এই মুহূর্তে তাদের নাম বলতে পারছিনা। এই ঘটনায় এখনো পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, শনিবার (১১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে নগরীর কুমারপাড়া এলাকায় হামলায় নিহত হন ফয়জুল হক রাজু। আহত হন আরও দুই ছাত্রদল নেতা। জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে বিরোধের জেরে এই হত্যাকান্ড ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

রোববার বিকেল ৩টায় উপশহরে প্রথম জানাজা ও রোববার সন্ধ্যায় মৌলভীবাজারের রাজনগর উপজেলার শাহপুর নিজ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে রাজুর দাফন সম্পন্ন করা হয়েছে।






Related News

Comments are Closed