Main Menu

নিহত ছাত্রদল নেতা রাজু’র মরদেহ গ্রামের পথে

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটে ছাত্রদল নেতা ফয়জুল হক রাজুর খুনের ঘটনায় রোববার বিকেল ৪টায় শেষ খবর পাওয়া পর্যন্ত কোনো মামলা হয়নি। তখন পর্যন্ত পুলিশ এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতারও করতে পারেনি।
শনিবার রাত সাড়ে নয়টার দিকে নগরীর কুমারপাড়া পয়েন্টে দুর্বৃক্তদের হামলায় গুরুতর আহত হয়ে ওসমানী হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় তার।

নিহত রাজু (২৬) সিলেট মহানগর ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক। তিনি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের শাহপুর গ্রামের ফজর আলীর ছেলে। তিনি সিলেট ল কলেজে এলএলবিতে অধ্যায়নরত ছিলেন। তিনি ভাগ্নে রাজু নামেও পরিচিত ছিলেন।

নিহত রাজুর মরদেহের ময়নাতদন্ত শেষে রোববার দুপুরে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। এদিকে পুলিশ সূত্রে জানা যায়, রাজুর শরীরে ২২টিরও বেশি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

এবিষয়ে সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী এবং নিহতের চাচা দবির আলী বলেন, নিহত রাজুর প্রথম জানাজা বিকাল ৩টায় নগরীর শাহজালাল উপশহরের এ ব্লক জামে মসজিদে অনুষ্ঠিত হয় এবং বাদ এশা মৌলভীবাজার জেলার রাজনগর থানার ফতেপুর ইউনিয়নের শাহপুর গ্রামে দ্বিতীয় জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

রাজুর প্রথম জানাজায় নবনির্বাচিত সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামিমসহ সিলেট জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনেরে সকল পর্যায়ের নেতাকর্মী এবং রাজুর সহকর্মীরা উপস্থিত ছিলেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি মোশারফ হোসন বলেন, ‘ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কোনো মামলা হয়নি।’

উল্লেখ্য, শনিবার রাতে সিলেট সিটি করপোরেশনের পুন:নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর বিজয় মিছিল শেষে ফেরার সময় দুর্বৃক্তদের হামলায় নিহত হন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু।

রাত সাড়ে ৯টার দিকে আরিফুল হক চৌধুরীর বাসার পাশে কুমারপাড়া পয়েন্ট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

Share





Related News

Comments are Closed