Main Menu

সিলেটে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ৩

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট নগরীর কুমারপাড়া এলাকার মানিকপীর রোডে শনিবার রাত সাড়ে ৯টায় ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৩ নেতাকর্মী আহত হয়েছে। তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে হাসপাতালের জরুরী বিভাগ সূত্র জানিয়েছে।

আহতরা হলেন- মহানগর ছাত্রদলের বিগত কমিটির প্রচার সম্পাদক ফয়জুল আনোয়ার রাজু (৩২) ও বর্তমান কমিটির সদস্য উজ্জ্বল আহমদ (২৮)। এছাড়া আহত হন ছাত্রদল কর্মী সালাউদ্দিন লিটন (২৫)। রাজু ও উজ্জ্বলকে ওসমানী হাসপাতালের নিউরো সার্জারী ও মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় আরিফুল হক চৌধুরীকে বেসরকারিভাবে মেয়র ঘোষণা করেন সিলেটের রিটার্নিং অফিসার মো: আলীমুজ্জামান। এরপর ছাত্রদলের নেতা-কর্মীরা বিজয় মিছিল নিয়ে আরিফের বাসার সামনে আসেন। এ সময় ছাত্রদলের বিবদমান দুটি গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই ফারুক আহমদ জানান, আহত দুই ছাত্রদল কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর বলে জানান তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা মালঞ্চ কমিউনিটি সেন্টারের সম্মুখে রক্তের ছোপ ছোপ দাগ দেখতে পেয়েছেন। ঘটনাস্থলে একটি মোটর সাইকেল পড়ে আছে বলে জানান এক প্রত্যক্ষদর্শী।

Share





Related News

Comments are Closed