Main Menu
শিরোনাম
বিএনপি প্রার্থীর গাড়িবহর থেকে ১৫ নেতাকর্মী আটক         ড. মোমেনের নির্বাচনী কার্যালয় ও প্রচার গাড়িতে হামলার অভিযোগ         অসুস্থ হয়ে হাসপাতালে ইলিয়াসপত্নী লুনা         কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার         সিলেটে ৩০ প্লাটুন বিজিবি মোতায়েন         সুনামগঞ্জে ১৫ প্লাটুন বিজিবি মোতায়েন         বিশ্বনাথে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা         বিশ্বনাথে গুড়ি গুড়ি বৃষ্টি বাড়িয়েছে শীতের অনুভূতি         দিরাইয়ে আ’লীগের ৩শ’ নেতাকর্মীর বিএনপিতে যোগদান         স্কুলের ফ্লোর ধ্বসে শিক্ষকসহ ২০ শিক্ষার্থী আহত         লোভাছড়া পাথর কোয়ারীতে প্রশাসনের অভিযান         ছাতক ও বড়লেখায় তিন জামায়াত নেতা গ্রেপ্তার        

বালাগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬০ লক্ষ টাকার ক্ষতি

প্রকাশিত: ৯:২৯:৪৬,অপরাহ্ন ০৯ আগস্ট ২০১৮ | সংবাদটি ১৩৩ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের বালাগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে নগদ ৩ লক্ষ টাকাসহ প্রায় ৬০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানা গেছে। বুধবার (৮ আগষ্ট) দিবাগত রাত ২টায় উপজেলার আজিজপুর বাজার নাজমুল ভেরাইটিজ স্টোরে অগ্নিকাণ্ডের এ ঘটনাটি ঘটে।

বাজার মসজিদের মাইকে খবর প্রচার করলে স্থানীয় জনতা ও তাজপুর ফায়ার সার্ভিস এক ঘন্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে এর আগেই দোকানের সকল মালামাল ও নগদ টাকা পুড়ে যায়।

জানা যায়, উপজেলার আজিজপুর বাজারের সবচেয়ে বড় দোকান নাজমুল ভেরাইটিজ স্টোরের মালিক মো. নুনু মিয়া বুধবার দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাতে তার দোকানে আগুন লাগার খবর শোনে এসে দেখতে পান তার সব পুড়ে ছাই হয়ে গেছে। নুনু মিয়া এই দোকানের মাধ্যমে পাইকারী ও খুচরা বিক্রি করে আসছেন। তার দোকানে নগদ ৩ লক্ষ টাকা ছিল।

প্রায় ৩০ লক্ষ টাকার পাইকারী বিক্রির হিসাব ও নগদ প্রায় ২৭ লক্ষ টাকার মালামাল সম্পূর্ণ পুড়ে যায়। খবর পেয়ে বালাগঞ্জ থানা পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থল পরিদর্শন করে। নুনু মিয়ার ধারণা কেউ না কেউ শত্রুতা বশত দোকানে আগুন লাগিয়েছে।

এ ব্যাপারে দোকানের মালিক মো. নুনু মিয়া জানান, আগুন লেগে আমার দোকানের প্রায় ৬০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। আমি ধারণা করছি কেউ শত্রুতাবশত আগুন লাগিয়েছে। এ ব্যাপারে বালাগঞ্জ থানায় জিডির প্রস্তুতি নিচ্ছি। আমার সকল অর্জন একদিনে শেষ হয়ে গেল।

আগুন লাগার বিষয়টি ও বিশাল ক্ষয়ক্ষতির কথা স্বীকার করেছে তাজপুর ফয়ার সার্ভিস ষ্টেশন। এ ব্যাপারে বালাগঞ্জ থানার ওসি আগুন লাগার সত্যতা নিশ্চিত করেছেন।






Related News

Comments are Closed