Main Menu
শিরোনাম
কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার         সিলেটে ৩০ প্লাটুন বিজিবি মোতায়েন         সুনামগঞ্জে ১৫ প্লাটুন বিজিবি মোতায়েন         বিশ্বনাথে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা         বিশ্বনাথে গুড়ি গুড়ি বৃষ্টি বাড়িয়েছে শীতের অনুভূতি         দিরাইয়ে আ’লীগের ৩শ’ নেতাকর্মীর বিএনপিতে যোগদান         স্কুলের ফ্লোর ধ্বসে শিক্ষকসহ ২০ শিক্ষার্থী আহত         লোভাছড়া পাথর কোয়ারীতে প্রশাসনের অভিযান         ছাতক ও বড়লেখায় তিন জামায়াত নেতা গ্রেপ্তার         বিশ্বনাথে দুই প্রার্থীকে ১৩ হাজার টাকা জরিমানা         কুলাউড়ায় মহাজোট প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা         কুলাউড়া ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু        

বিশ্বনাথে কৃষাণীর সাহসীকতায় গরুসহ ৩ চোর আটক

প্রকাশিত: ৬:৩৫:১৪,অপরাহ্ন ০৯ আগস্ট ২০১৮ | সংবাদটি ১০৭ বার পঠিত

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে কৃষাণীর দুঃসাহসীকতায় গরুসহ তিন চোরকে আটক করে পুলিশে দিয়েছেন গরুর মালিক আছারুন নেছা (৫০)। বুধবার মধ্য রাতে ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুর পয়েন্ট থেকে চুরি হওয়া তিনটি গরুসহ (ঢাকা মেট্ট্রো-ন-১৫-০৮৫৫) একটি পিকআপ ও দুইজন চোরকে আটক করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।
আটককৃতরা হচ্ছে, বিশ্বনাথ উপজেলার চাঁন্দশির কাপন গ্রামের মৃত আব্দুল্লাহর পুত্র পিকআপ চালক সফজুল ইসলাম (৩৮), কুলাউড়া উপজেলার দানাপুর গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র পিকআপ চালক আবু তাহের (৩৯)। তাদের স্বীকারোক্তিতে ভোগশাইল গ্রামের আব্দুল নুর এর পুত্র দুলাল আহমদ (৩৩) কে আটক করা হয়। অভিযানের সময় রশিদপুর পয়েন্ট থেকে সরুয়ালা গ্রামের মৃত জমসেদ আলীর পুত্র গরুচোর হিরা মিয়া (৩৮) পালিয়ে যায় বলে পুলিশ জানায়। এঘটনায় কৃষানী আছারুন নেছা বাদি হয়ে থানায় একটি গরুচুরির মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।
জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে পূর্ব শ্বাসরাম গ্রামের মৃত সিদ্দেক আলীর স্ত্রী আছারুন নেছার ৩টি গরু চুরি হয়। এরপর থেকে তিনি গরুর সন্ধানে নামেন। অবশেষে বুধবার মধ্য রাতেই রশিদপুর থেকে গরুসহ চোরকে হাতে নাতে আটক করেন।
বিশ্বনাথ থানার ওসি সামসুদ্দোহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চোরদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।






Related News

Comments are Closed