Main Menu
শিরোনাম
কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার         সিলেটে ৩০ প্লাটুন বিজিবি মোতায়েন         সুনামগঞ্জে ১৫ প্লাটুন বিজিবি মোতায়েন         বিশ্বনাথে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা         বিশ্বনাথে গুড়ি গুড়ি বৃষ্টি বাড়িয়েছে শীতের অনুভূতি         দিরাইয়ে আ’লীগের ৩শ’ নেতাকর্মীর বিএনপিতে যোগদান         স্কুলের ফ্লোর ধ্বসে শিক্ষকসহ ২০ শিক্ষার্থী আহত         লোভাছড়া পাথর কোয়ারীতে প্রশাসনের অভিযান         ছাতক ও বড়লেখায় তিন জামায়াত নেতা গ্রেপ্তার         বিশ্বনাথে দুই প্রার্থীকে ১৩ হাজার টাকা জরিমানা         কুলাউড়ায় মহাজোট প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা         কুলাউড়া ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু        

গৃহবধূ হত্যার দায়ে স্বামী ও শ্বশুরের মৃত্যুদণ্ড

প্রকাশিত: ৬:৩০:১২,অপরাহ্ন ০৭ আগস্ট ২০১৮ | সংবাদটি ৮২ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: সাতক্ষীরায় গৃহবধূকে হত্যার দায়ে স্বামী ও শ্বশুরকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (৭ আগস্ট) জেলা ও দায়রা জজ সাদিকুল ইসলাম তালুকদার এ রায় ঘোষণা করেন।

দণ্ডিত আসামিরা হলেন, নিহত গৃহবধূ আমেনা খাতুনের স্বামী কলারোয়া উপজেলার চান্দুড়িয়া গ্রামের ওমর ফারুক গাজী ও শ্বশুর দীন মোহাম্মদ গাজী। আদালত মামলার অপর আসামি শাশুড়ি আনোয়ারা বিবিকে বেকসুর খালাস দেন।

মামলার বিবরণ থেকে সরকারি কৌঁসুলি (পিপি) ওসমান গনি জানান, ২০১৬ সালে কলারোয়া উপজেলার গোয়ালপাড়া গ্রামের আমেনা খাতুনের সঙ্গে বিয়ে হয় ওমর ফারুক গাজীর। ২০১৭ সালের ৬ জানুয়ারি রাতে আমেনার বাবা আব্বাসউদ্দিনকে শ্বশুরবাড়ি থেকে ফোনে খবর দিয়ে বলা হয়, আমেনা পালিয়ে গেছে। এ ঘটনার চার দিন পর সীমান্ত নদী ইছামতীতে একটি লাশ ভাসমান দেখা যায়। পুলিশের উপস্থিতিতে আব্বাসউদ্দিন লাশটিকে তাঁর মেয়ে আমেনার বলে শনাক্ত করেন। এ ঘটনায় তিনি কলারোয়া থানায় একটি হত্যা মামলা করেন। ২০১৮ সালের ২৮ জানুয়ারি পুলিশ তিন আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দেয়।

সরকারপক্ষে এ মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট ওসমান গনি। আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট আক্তারুজ্জামানসহ অন্যরা।






Related News

Comments are Closed