সর্বশেষ
সিলেটে বৈধ ১২টি হাটে পশু বেচাকেনা         বিশ্বনাথে ২২টি গরু চুরির ঘটনায় মামলা         সিলেটে পিকআপ উল্টে চালক ও হেলপারের মৃত্যু         বিশ্বনাথে কুরবানির পশুর হাটে ক্রেতা-বিক্রেতা কম         ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, প্রবাসী গ্রেফতার         গোলাপগঞ্জে ব্যবসা প্রতিষ্টানে চুরি, ১০ লক্ষ টাকার মাল লুট         ছাতকে তিন সন্তানের জননীর আত্মহত্যা         জকিগঞ্জে স্কুলছাত্রীর শ্লীলতাহানী, প্রতিবাদে সড়ক অবরোধ         হবিগঞ্জ পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু         ফেইসবুকে অশ্লীল ছবি প্রকাশ, ৩ বখাটে জেলে         শ্রীমঙ্গলে হাতি দিয়ে চাঁদাবাজী, আতংকে মানুষ         বন্যায় ভেঙ্গে গেছে বালাগঞ্জের আজিজপুর সড়ক        

ফের কমেছে স্বর্ণের দাম

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ৯:৫৮:৫৯,অপরাহ্ন ০৫ আগস্ট ২০১৮ | সংবাদটি ৯০ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: স্বর্ণের দাম আবারও কমেছে। ১৭ দিনের ব্যবধানে ৬ আগষ্ট সোমবার থেকে প্রতি ভরি স্বর্ণের দাম ১ হাজার ১৬৬ টাকা কমেছে।

বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) এক বিজ্ঞপ্তিতে রোববার (৫ আগস্ট) নতুন এ দর ঘোষণা দিয়েছে। আন্তর্জাতিক বাজারের সঙ্গে সঙ্গতি রেখে দেশের বাজারে স্বর্ণের দাম নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছে সংগঠনটি।

নতুন দর অনুযায়ী, সবচেয়ে ভালো মানের অর্থাৎ, ২২ ক্যারেটের স্বর্ণ প্রতি ভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) বিক্রি হবে ৪৭ হাজার ৪৭২ টাকায়। রোববার পর্যন্ত এ মানের স্বর্ণের দর ছিল ভরিপ্রতি ৪৮ হাজার ৬৩৮ টাকা।

২১ ক্যারেটের স্বর্ণ ৪৬ হাজার ৩৬৪ টাকা থেকে কমে বিক্রি হবে ৪৫ হাজার ১৯৮ টাকা দরে। আর ১৮ ক্যারেটের স্বর্ণ ৪১ হাজার ২৯০ টাকা থেকে কমে হয়েছে ৪০ হাজার ১২৪ টাকা।

আর সনাতন পদ্ধতির স্বর্ণের দর ভরিপ্রতি ২৭ হাজার ৫৮৫ টাকায় অপরিবর্তিত আছে। ২১ ক্যাডমিয়ামের প্রতি ভরি রুপার দরও এক হাজার ৫০ টাকায় অপরিবর্তিত আছে।






Comments are Closed