Main Menu
শিরোনাম
‘অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে নৌকা মার্কায় ভোট দিন’         সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান         সিকৃবিতে শোকর‌্যালি ও আলোক প্রজ্জ্বলন         ধানের শীষে ভোট দিয়ে দুঃশাসনের জবাব দিন: শফি চৌধুরী         বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি         সিলেট জেলা বিএনপির উপদেষ্টা আব্দুল হান্নানের ইন্তেকাল         দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের শহীদ বুদ্ধিজীবী দিবস পালন         ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিতে এলাকাবাসীর প্রতিক্রিয়া         ৯৯৯-এ কল; মধ্যরাতে অসুস্থ দুই নারীর প্রতি পুলিশের মানবিকতা!         ‘মানুষ লুটপাটকারীদের মিথ্যা আশ্বাসে আর বিভ্রান্ত হবেনা’         বিশ্বনাথে হঠাৎ থেমে গেল নির্বাচনী আমেজ!         সুনামগঞ্জে পরিযায়ী পাখি বিক্রেতাকে ৪ মাসের দন্ড        

ফের কমেছে স্বর্ণের দাম

প্রকাশিত: ৯:৫৮:৫৯,অপরাহ্ন ০৫ আগস্ট ২০১৮ | সংবাদটি ১৪৭ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: স্বর্ণের দাম আবারও কমেছে। ১৭ দিনের ব্যবধানে ৬ আগষ্ট সোমবার থেকে প্রতি ভরি স্বর্ণের দাম ১ হাজার ১৬৬ টাকা কমেছে।

বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) এক বিজ্ঞপ্তিতে রোববার (৫ আগস্ট) নতুন এ দর ঘোষণা দিয়েছে। আন্তর্জাতিক বাজারের সঙ্গে সঙ্গতি রেখে দেশের বাজারে স্বর্ণের দাম নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছে সংগঠনটি।

নতুন দর অনুযায়ী, সবচেয়ে ভালো মানের অর্থাৎ, ২২ ক্যারেটের স্বর্ণ প্রতি ভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) বিক্রি হবে ৪৭ হাজার ৪৭২ টাকায়। রোববার পর্যন্ত এ মানের স্বর্ণের দর ছিল ভরিপ্রতি ৪৮ হাজার ৬৩৮ টাকা।

২১ ক্যারেটের স্বর্ণ ৪৬ হাজার ৩৬৪ টাকা থেকে কমে বিক্রি হবে ৪৫ হাজার ১৯৮ টাকা দরে। আর ১৮ ক্যারেটের স্বর্ণ ৪১ হাজার ২৯০ টাকা থেকে কমে হয়েছে ৪০ হাজার ১২৪ টাকা।

আর সনাতন পদ্ধতির স্বর্ণের দর ভরিপ্রতি ২৭ হাজার ৫৮৫ টাকায় অপরিবর্তিত আছে। ২১ ক্যাডমিয়ামের প্রতি ভরি রুপার দরও এক হাজার ৫০ টাকায় অপরিবর্তিত আছে।






Related News

Comments are Closed