Main Menu
শিরোনাম
সম্মেলন সফলে বাউল কল্যাণ সমিতির সভা         দুই বছরেও উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেনি         বিশ্বনাথে রুমি হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন         ওসমানীনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০         কমলগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তরুণীর মৃত্যু         বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধের মৃত্যু         শাহ্ আরফিনে টাস্কফোর্সের অভিযানে পে-লোডার জব্দ         সিলেটে অগ্নিকান্ডে ৫টি দোকান ও ৩টি ঘর ভস্মিভূত         তামাবিল স্থল বন্দরে প্রশাসনিক ভবনের উদ্বোধন         সিকৃবিতে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু         সুরমা নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার        

ফের কমেছে স্বর্ণের দাম

প্রকাশিত: ৯:৫৮:৫৯,অপরাহ্ন ০৫ আগস্ট ২০১৮ | সংবাদটি ১২৪ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: স্বর্ণের দাম আবারও কমেছে। ১৭ দিনের ব্যবধানে ৬ আগষ্ট সোমবার থেকে প্রতি ভরি স্বর্ণের দাম ১ হাজার ১৬৬ টাকা কমেছে।

বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) এক বিজ্ঞপ্তিতে রোববার (৫ আগস্ট) নতুন এ দর ঘোষণা দিয়েছে। আন্তর্জাতিক বাজারের সঙ্গে সঙ্গতি রেখে দেশের বাজারে স্বর্ণের দাম নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছে সংগঠনটি।

নতুন দর অনুযায়ী, সবচেয়ে ভালো মানের অর্থাৎ, ২২ ক্যারেটের স্বর্ণ প্রতি ভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) বিক্রি হবে ৪৭ হাজার ৪৭২ টাকায়। রোববার পর্যন্ত এ মানের স্বর্ণের দর ছিল ভরিপ্রতি ৪৮ হাজার ৬৩৮ টাকা।

২১ ক্যারেটের স্বর্ণ ৪৬ হাজার ৩৬৪ টাকা থেকে কমে বিক্রি হবে ৪৫ হাজার ১৯৮ টাকা দরে। আর ১৮ ক্যারেটের স্বর্ণ ৪১ হাজার ২৯০ টাকা থেকে কমে হয়েছে ৪০ হাজার ১২৪ টাকা।

আর সনাতন পদ্ধতির স্বর্ণের দর ভরিপ্রতি ২৭ হাজার ৫৮৫ টাকায় অপরিবর্তিত আছে। ২১ ক্যাডমিয়ামের প্রতি ভরি রুপার দরও এক হাজার ৫০ টাকায় অপরিবর্তিত আছে।






Related News

Comments are Closed