Main Menu
শিরোনাম
কানাইঘাটে মামুনের লাশ কবর থেকে উত্তোলন         নবীগঞ্জে ট্রাক-অটোরিরিকশা সংঘর্ষে শিক্ষক নিহত         শ্রীমঙ্গলে একটি অজগর সাপ উদ্ধার         বাস বন্ধ করে সিলেটে পরিবহন শ্রমিকদের সমাবেশ, দুর্ভোগে যাত্রীরা         সিলেটে পল্লী বিদ্যুতের মিটার রিডাররা কর্মবিরতিতে         বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীর চুরির মামলায় বৃদ্ধ গ্রেফতার         কুলাউড়ায় মোটরসাইকেলের ধাক্কায় চা শ্রমিকের মৃত্যু         কনে ছাড়াই বাড়ি ফিরলেন বর         বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি, আহত ১         সম্মেলন সফলে বাউল কল্যাণ সমিতির সভা         দুই বছরেও উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেনি         বিশ্বনাথে রুমি হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন        

সুইজারল্যান্ডে দুই বিমান বিধ্বস্ত, নিহত ২৩

প্রকাশিত: ৮:৪৬:৫১,অপরাহ্ন ০৫ আগস্ট ২০১৮ | সংবাদটি ১১৫ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক: সুইজারল্যান্ডে এক ঘন্টার ব্যবধানে দুটি বিমান বিধ্বস্ত হয়েছে। এই দুই দুর্ঘটনায় নিহত হয়েছে ২৩ জন।

স্থানীয় সময় ৪ আগষ্ট শনিবার রাতে সুইস আল্পসে এই ঘটনা ঘটে। প্রথমে জঙ্গলের মধ্যে ছোট একটি বিমান বিধ্বস্ত হয়। এতে একই পরিবারের ৪ জন নিহত হন। বিধ্বস্ত অপর বিমানটিতে দুজন পাইলটসহ ১৯ জন আরোহী ছিলেন।

পুলিশ জানিয়েছে, পিজ সেগনাসের পশ্চিমে এই দুর্ঘটনা ঘটেছে। পাঁচটি হেলিকপ্টার এবং উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে।

সুইজারল্যান্ডের স্থানীয় সংবাদ মাধ্যমের বরাত দিয়ে বিবিসি বলছে, দ্বিতীয় বিমান ভেঙে পড়ার এক ঘন্টা আগে নিডওয়ালডেনের ক্যান্টনে রেং এলাকায় জঙ্গলে একটি ছোট বিমান ভেঙে পড়ে। এই দুর্ঘটনায় দুই শিশু এবং তাদের বাবা-মা নিহত হয়।

এদিকে, স্থানীয় জেইউ-এয়ার বিমান সংস্থা জানিয়েছে, তাদের একটি জেইউ-৫২ বিমান বিধ্বস্ত হয়েছে। ওই বিমানটিতে দুইজন পাইলট ও ১৭ যাত্রী ছিল।






Related News

Comments are Closed