Main Menu
শিরোনাম
সম্মেলন সফলে বাউল কল্যাণ সমিতির সভা         দুই বছরেও উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেনি         বিশ্বনাথে রুমি হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন         ওসমানীনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০         কমলগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তরুণীর মৃত্যু         বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধের মৃত্যু         শাহ্ আরফিনে টাস্কফোর্সের অভিযানে পে-লোডার জব্দ         সিলেটে অগ্নিকান্ডে ৫টি দোকান ও ৩টি ঘর ভস্মিভূত         তামাবিল স্থল বন্দরে প্রশাসনিক ভবনের উদ্বোধন         সিকৃবিতে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু         সুরমা নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার        

স্বামীর গোপনাঙ্গ কামড়ে পালালো স্ত্রী

প্রকাশিত: ৪:১১:৩৬,অপরাহ্ন ০৪ আগস্ট ২০১৮ | সংবাদটি ৯০ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: পরকীয়া প্রেমিকসহ ধরা পড়ার পর এক মহিলা তার স্বামীর গোপনাঙ্গ কামড়ে পালিয়ে গেছেন। ভারতের তামিলনাডুর ভেলোরে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে।

টাইমস অব ইন্ডিয়া জানায়, অভিযুক্ত জয়ন্তী ও তার স্বামী সেন্থমরাই গত ২৯ জুলাই রোববার একটি উৎসব দেখতে যান। সেখানে বাথরুমে যাওয়ার কথা বলে সেন্থমরাইকে ধোঁকা দেন জয়ন্তী।

একঘণ্টা পেরিয়ে যাওয়ার পরও জয়ন্তী না ফিরে এলে, সেন্থমরাই তাকে খুঁজতে যান। এসময় তিনি জয়ন্তীকে আরেক গ্রামবাসী ধাচনামূর্তির সাথে ‘আপত্তিকর অবস্থায়’ দেখতে পান।

পুলিশ জানায়, রাগান্বিত সেন্থমরাই তার স্ত্রী ও পরকীয়া প্রেমিককে ধরে ফেলে তাদের সম্পর্কের কথা সবাইকে জানিয়ে দেয়ার হুমকি দেন।
কিন্তু, উৎসব অনুষ্ঠানের আওয়াজের কারণে তাদের চেঁচামেচি চাপা পড়ে যায়। এরপর ধ্বস্তাধস্তির সময় সেন্থমরাইয়ের ধুতি খুলে যায়। তখন, তার স্ত্রী সেন্থমরাইয়ের গোপনাঙ্গ কামড়ে প্রায় ছিঁড়ে ফেলেন। গ্রামবাসী তাদের ধরতে পারলে গণপিটুনি দেবে এই ভয়ে পরকীয়া প্রেমিকসহ সেখান থেকে পালিয়ে যান জয়ন্তী।

হতভম্ব গ্রামবাসী রক্তাক্ত সেন্থমরাই ও তার বিচ্ছিন্ন গোপনাঙ্গ উদ্ধার করে তাকে ভেলোর সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে আরেকটি সরকারি হাসপাতালে পাঠানো হয়।

সার্জারির মাধ্যমে কৃষক সেন্থমরাইয়ের গোপনাঙ্গ আবার জোড়া লাগানোর পর তার অবস্থা এখন ‘স্থিতিশীল’ রয়েছে বলে জানান চিকিৎসকরা।

পরে, ধাচনামূর্তির মোবাইল ফোন ট্র্যাক করে জয়ন্তীকে গ্রেফতার করা হয়।

পুলিশ টাইমস অব ইন্ডিয়াকে জানায়, জয়ন্তী (৪৫) তার অপরাধ স্বীকার করেছেন।






Related News

Comments are Closed