Main Menu
শিরোনাম
কুলাউড়ায় পেট্রোলের গোডাউনে আগুন, ৭ লাখ টাকার ক্ষতি         সিলেট পল্লী বিদ্যুৎ’র মিটার রিডাররা কর্মবিরতিতে         বিশ্বনাথে শিশু অপহরণের চেষ্ঠা, আটক ১         সুনামগঞ্জ-১ আসনে কোন্দলে আ’লীগ, বিএনপিতে প্রার্থীজট         শারদীয় দুর্গোৎসব শুরু আজ         বিশ্বনাথে পরিবহন শ্রমিক-জাপার মধ্যে উত্তেজনা         কানাইঘাটে খাসিয়ার গুলিতে নিহত মামুনের দাফন সম্পন্ন         ঘাতক শফিকের ফাঁসি চায় স্কুলছাত্রী রুমির পরিবার         বালাগঞ্জে যুবদল নেতা গ্রেফতার         শশুরবাড়িতে গায়ে আগুন লাগিয়ে জামাতার আত্নহত্যা         বিশ্বনাথে এমপি এহিয়ার বিরুদ্ধে ঝাড়ু মিছিল         কানাইঘাটে ভারতীয় খাসিয়াদের গুলিতে বাংলাদেশী যুবক নিহত        

‘আমার স্বামীর শয্যাসঙ্গী হওয়া বন্ধ করো’

প্রকাশিত: ৬:৪৯:০৩,অপরাহ্ন ০৩ আগস্ট ২০১৮ | সংবাদটি ১০৩ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: তথ্য-প্রযুক্তির অগ্রগতির সঙ্গে তাল মিলিয়ে পরকীয়ারও যেন মহামারি শুরু হয়েছে। পরকীয়ার প্রথম ভুক্তভোগী অভিযুক্তদের সঙ্গীরাই। এরপর পরিবার। বিশেষ করে সঙ্গীদের জীবনটা হয়ে উঠে দুর্বিষহ। এমনই এক ভুক্তভোগী নারীর আকুতি সাড়া ফেলেছে সামাজিক মাধ্যমে।

যুক্তরাজ্যের বার্মিংহামে স্বামীর পরকীয়ার প্রতিকার পেতে অভিনব এক উদ্যোগ নেন তার স্ত্রী। স্বামীর শয্যাসঙ্গীকে চিঠি লিখলেন তিনি। আর সেটা রেখে এলেন তার বাড়ির দরজার সামনেই।

সামাজিক মাধ্যমে ওই চিঠি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। কী লেখা আছে সেই চিঠিতে? নাতিদীর্ঘ ওই চিঠিতে শুধু এটাই লেখা- ‘আমার স্বামীর শয্যাসঙ্গী হওয়া বন্ধ করো’।

প্রসঙ্গত, পরকীয়া যুক্তরাজ্যে খুবই সাধারণ একটি বিষয়। বার্মিংহাম লাইভ প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছে, হাজার হাজার বার্মিংহামবাসী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িত। এই শহরের ৩৪ হাজার মানুষের ডেটিং সাইটে অ্যাকাউন্ট রয়েছে।

জি নিউজ চব্বিশ ঘণ্টা জানায়, বিবাহবহির্ভূত সম্পর্কের নিরিখে বার্মিংহাম যুক্তরাজ্যের প্রথম সারির শহরগুলোর মধ্যে না পড়লেও খুব পিছিয়েও নেই। তবে বার্মিংহামের ওই নারীর এই চিঠি শহরের সামগ্রিক ছবিটা পাল্টে দিতে পারে বলে মনে করছেন নেটিজেনরা।

সামাজিক মাধ্যমে এই পোস্টটি দেখার পর অনেকে লিখেছেন, ‘আমার দেখা সবচেয়ে বিনয়ী অনুরোধ।’






Related News

Comments are Closed