Main Menu
শিরোনাম
শ্রীমঙ্গলে চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড         বিশ্বনাথে ৬ জুয়াড়ি আটক         শ্রীমঙ্গলে ধরা পড়ল ৮ ভূয়া পিইসি পরীক্ষার্থী         ওসমানীনগরে কিশোরীর আত্মহত্যা         প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে স্বামীর আত্মহত্যা!         বিশ্বনাথের রামপাশা-বৈরাগীবাজার রাস্তার বেহাল দশা         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু         বাহুবলে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত         সিলেট সফরে ত্রি সিষ্টার কেয়ার ইউকে’র নেতৃবৃন্দ         শারফিন শাহ্’র আস্তানায় ভক্তিমূলক গান         সুুনামগঞ্জে ব্যানার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০         কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা        

ভোলাগঞ্জে ‘বোমা মেশিন’ ধরতে মধ্যরাতে অভিযান

প্রকাশিত: ১১:৪৩:১৬,অপরাহ্ন ০২ আগস্ট ২০১৮ | সংবাদটি ৫০ বার পঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : দেশের সর্ববৃহৎ পাথর কোয়ারী সিলেটের সীমান্তবর্তী কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে পরিবেশ বিধ্বংসী বোমা মেশিন বন্ধে রাতের বেলায় কোয়ারী এলাকায় অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন।

বুধবার (১ আগষ্ট) মধ্যরাতে এ অভিযানে তিনটি বোমা মেশিন জব্দ ও অবৈধ পাথর উত্তোলনের সাথে জড়িত ৬ ব্যক্তিকে আটক করেছে। ভোলাগঞ্জ গুচ্ছগ্রাম ও নতুনবাজার এলাকায় অবৈধ বোমা মেশিন দিয়ে অভিনব ‘রাতচোরা’ কৌশলে দীর্ঘদিন ধরে পাথর উত্তোলন করে আসছিলেন এসব মেশিনের মালিকেরা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আবুল লাইছ বলেন, ‘মেশিনের মালিক ও ব্যবসায়ীরা পাথর উত্তোলনে যত কৌশলই করুক না কেন, সেই কৌশলকে ধরতে আমরাও কৌশল পাল্টিয়ে এখন রাতে অভিযান অব্যাহত রাখব।’

অভিযান শেষে ইউএনও জানান, বোমা মেশিন মালিকদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েয়ের প্রস্তুতি চলছে। এসব অবৈধ মেশিন উচ্ছেদে রাতে অভিযান জোরদার করা হবে। তিনি জানান, নদী থেকে সব বোমা মেশিন উচ্ছেদের জন্য উপজেলা প্রশাসন বদ্ধপরিকর।






Related News

Comments are Closed