Main Menu

সিলেটে নৌকার পক্ষে প্রচারনায় এমপি এহিয়া

বৈশাখী নিউজ ২৪ ডটকম: নির্বাচনী প্রচারণার শেষদিনে আচরণবিধি ভঙ্গ করে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের পক্ষে প্রচারণায় নামেন জাতীয় পার্টির সংসদ সদস্য এহিয়া চৌধুরী।
শনিবার (২৮ জুলাই) দুপুরে নগরীর একটি হোটেলে জেলা ও মহানগর জাতীয় পার্টি আয়োজিত সংবাদ সম্মেলনের পর কামরানের সমর্থনে প্রচার প্রচারণায় অংশ নেয়ার ঘোষণা দেয় জাপা।
সংবাদ সম্মেলনে বলা হয়, চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশে জাতীয় পার্টি সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মহাজোটের শরিক আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে সমর্থন দিচ্ছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা আহ্বায়ক এটিইউ তাজ রহমান। স্বাগত বক্তব্য দেন এহিয়া চৌধুরী এহিয়া এমপি। এছাড়া সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, বদর উদ্দিন আহমদ কামরানের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।
যদিও বদর উদ্দিন আহমদ কামরানকে সমর্থন জানানোর জন্য আয়োজিত সংবাদ সম্মেলনে সিটি নির্বাচনের আইন অনুযায়ী সাংসদদের উপস্থিত না হওয়ার বাধ্যবাধকতার কারণে ইয়াহইয়া চৌধুরী এমপির উপস্থিতি নিয়ে সাংবাদিকদের প্রশ্নে তিনি জানান, আমি সিলেট মহানগর জাতীয় পার্টির আহবায়ক হিসেবে এখানে উপস্থিত হয়েছি। সিসিক নির্বাচনে কোন ধরনের প্রচার প্রচারণায় অংশ নেব না।
এর পরপরই সিলেট-২ আসনের সংসদ সদস্য এহিয়া চৌধুরী নগরীর তালতলা এলাকায় নৌকার পক্ষে লিফলেট বিতরণ করেছেন। এসময় তাঁর সাথে জাতীয় পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রচারণায় বিধি ভঙ্গের ব্যাপারে জানতে চাইলে সাংসদ এহিয়া চৌধুরী বলেন, আমি দলের যুগ্ম মহাসচিব ও সিলেট মহানগরের আহ্বায়ক হিসেবে সংবাদ সম্মেলনে অংশ নিয়েছি, চেয়ারম্যানের পক্ষ থেকে আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন জানিয়েছি। আচরণবিধি ভঙ্গ হবে বলেই কোনো প্রচারণায় অংশ নেইনি।

Share





Related News

Comments are Closed