Main Menu
শিরোনাম
জৈন্তাপুরে সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ১০         গোলাপগঞ্জে নাহিদের নির্বাচনী সভায় হামলা, আহত ৩         তাহিরপুর থানার ওসিকে প্রত্যাহারের দাবি         মোগলাবাজারে ডাকাতি, ৬০ লাখ টাকার মাল লুট         গোলাপগঞ্জে জাসাস সভাপতি গ্রেফতার         বিশ্বনাথে দুটি গ্রামে ৪৮টি গরু চুরি         বিশ্বনাথে মিছিল করতে পারেনি বিএনপি         শ্রীমঙ্গলে গরীব শিক্ষার্থীদের মাঝে পোষাক বিতরণ         পতাকার ফেরিওয়ালা বকুল মিয়া         বিশ্বনাথে প্রতিপক্ষের মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার         গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু         ওসমানী বিমানবন্দরে ৬ কেজি স্বর্ণেরবার জব্দ        

পেরেরার শতকে সিলেটে সমতায় শ্রীলঙ্কা

প্রকাশিত: ৮:৫৪:৩৭,অপরাহ্ন ১৯ জুলাই ২০১৮ | সংবাদটি ৯০ বার পঠিত

স্পোর্টস ডেস্ক : দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে ৮৮ বলে ১১১ রানের ঝকঝকে এক ইনিংস খেলে লঙ্কানদের ২৭৫ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ এনে দেন অধিনায়ক থিসারা পেরেরা। জয়ের জন্য স্বাগতিকদের সামনে লক্ষ্য দাঁড়ায় ২৭৬ রানের। যা ছুঁতে গিয়ে ২০৮ রানেই গুটিয়ে গেল তাদের ব্যাটিং ইনিংস।

দিনশেষে ৬৭ রানের স্বস্তির জয় ধরা দিল সফরকারী লঙ্কান ‘এ’ দলে।

আর এই জয়ে তিন ম্যাচ সিরিজের ওয়ানডেতে এল ১ -১ এর সমতা। প্রথম ম্যাচে মোহাম্মদ মিঠুনদের কাছে মাত্র ২ রানে হেরেছিল লঙ্কানরা।

এর আগে বৃহস্পতিবার (১৯ জুলাই) সিলেট আন্তর্জাতিক ক্রি‌কেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে পেরেরার ১১১ ও উপুল থারাঙ্গার ৪৪ রানে ভর করে ৪৯.৪ ওভারে সবক’টি উইকেটের বিনিময়ে ২৭৫ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা।

বাংলাদেশের হয়ে বল হাতে নাইম হাসান ৩টি, সানজামুল ইসলাম, শরিফুল ইসলাম ২টি করে এবং খালেদ মাহমুদ ও আল আমিন নিয়েছেন ১টি করে উইকেট।

জয়ের জন্য ২৭৬ রানের লক্ষ্যে খেলতে নেমে লঙ্কানদের আগ্রাসী বোলিংয়ে ৪৪.৩ ওভারে ২০৮ রানে অলআউট হয় স্বাগতিক বাংলাদেশ। মিডল অর্ডার ব্যাটসম্যান আল-আমিন খেলেছেন ব্যক্তিগত সর্বোচ্চ ৪৬ রানের ইনিংস। দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান এসেছে টপ অর্ডার ব্যাটসম্যান জাকির হাসানের ব্যাট থেকে।ম্যাচসেরা হয়েছেন থিসারা পেরেরা।






Related News

Comments are Closed