Main Menu

মেঘনায় ডুবে দুই কলেজ শিক্ষার্থির মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মেঘনা নদীতে ডুবে দুই তরুণীর মৃত্যু হয়েছে। রোববার সকালে তানজীবা বিনতে তানভীর ওরফে প্রাপ্তি (২০) ও সন্ধ্যায় ইশরাক মেহরাবের (২১) ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার সন্ধ্যা সোয়া ৭টার দিকে আশুগঞ্জে মেঘনা নদীতে সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর নিচে মেহরাবের লাশ উদ্ধার করা হয়। এর আগে রোববার বেলা ১১টার দিকে সৈয়দ নজরুল ইসলাম রেলসেতুর পাশে মেঘনা নদীর ভৈরব অংশ থেকে তানজীবা বিনতে তানভীর ওরফে প্রাপ্তি’র ভাসমান লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

ইশরাক মেহরাব রাজধানী ঢাকার মগবাজারের এলাকার বাসিন্দা খাদেম আলীর ছেলে এবং নটরডেম বিশ্ববিদ্যালয়ের সিএসই ডিপার্টমেন্টের তৃতীয় বর্ষের ছাত্র। আর তানজিবা বিনতে তানভীর ওরফে প্রাপ্তি ঢাকার লক্ষীবাজার এলাকার তানভীর আহমেদের মেয়ে এবং বেসরকারি ঢাকা নটরডেম বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

এর আগে শনিবার সন্ধ্যায় আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হীরা জানান, বিকালে ঢাকার নটরডেম বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষার্থী ভৈরব থেকে একটি নৌকা নিয়ে মেঘনা নদীতে ঘুরতে আসেন। এসময় তারা আশুগঞ্জের চর সোনারামপুরে যান।

চর সোনারামপুরে নামার পর নৌকার মাঝি নিষেধ করার পরেও তারা গোসল করতে নামেন। গোসলে নামার পর প্রাপ্তি ও মেহরাব পানিতে তলিয়ে যান। বাকিরা নৌকার মাঝি ও স্থানীয়দের সহায়তায় নিরাপদে চরে উঠে আসেন।

নিখোঁজদের উদ্ধার করতে আশুগঞ্জ, ময়মনসিংহ ও ঢাকা থেকে আসা ডুবুরিরা অংশগ্রহণ করে। শনিবার রাত সাড়ে ১০টা পর্যন্ত উদ্ধার অভিযান চলে। পরে রোববার সকাল সাড়ে ৮টায় উদ্ধার অভিযান আবার শুরু হলে সাড়ে ১০টার দিকে প্রাপ্তির লাশ উদ্ধার করা হয়। সন্ধ্যা উদ্ধার হয় মেহরাবের লাশ।

Share





Related News

Comments are Closed