Main Menu

মাধবপুরে বিদ্যুৎস্পৃষ্টে মাঝির মৃত্যু

বৈশাখী নিউজ ২৪ ডটকম: হবিগঞ্জের মাধবপুরে বর যাত্রীবাহী নৌকার মাঝি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিখোঁজ হওয়ার ১৭ ঘণ্টা পর নদী থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আদাঐর গ্রামের অদূরে খাস্টিনদীতে।

বৃহস্পতিবার (১২ জুলাই) সকাল ৭টার দিকে নদীতে তাঁর লাশ ভেসে উঠলে পুলিশ তা উদ্ধার করে।

আদাঐর ইউপি চেয়ারম্যান ফারুক পাঠান জানান, বুধবার দুপুর ১টার দিকে পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর গ্রাম থেকে বরযাত্রী নিয়ে নৌকাযোগে মাধবপুর উপজেলার জোয়ালভাঙ্গা কনের বাড়িতে যাওয়ার পথে আদাঐর গ্রামের অদূরে খাস্টিনদীতে হেলে থাকা বিদ্যুতের তারে নৌকার বৈঠা লেগে মাঝি আবুল খায়ের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে পড়ে যান। এরপর তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছিল না। খবর পেয়ে সিলেট থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল সন্ধ্যা সাড়ে ৭টায় নদীতে উদ্ধার অভিযানে চালালেও রাত ১টা পর্যন্ত আবুল খায়েরের কোন সন্ধান পাননি। পরদিন বৃহস্পতিবার সকালে তাঁর লাশ উদ্ধার করা হয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, নিহত আবুল খায়ের পার্শ্ববর্তী নাসিরনগর উপজেলার হরিপুর গ্রামের টেকপাড়া এলাকার মৃত রহমত আলীর ছেলে। দুর্ঘটনায় নৌকার মাঝি নিহতের ঘটনা ঘটলেও নৌকার আরোহীরা অক্ষত অবস্থায় রয়েছেন। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগেও একই স্থানে হেলে থাকা বিদ্যুতের তারে নৌকা লেগে একাধিকবার হতাহতের ঘটনা ঘটেছে।

Share





Related News

Comments are Closed